Dinajpur MP Gopal pic 24-07-2015ফজিবর রহমান বাবু ॥ জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়নের জন্য ব্যাপক প্রকল্প গ্রহন ও তার সফল বাস্তবায়ন করে চলেছে। দেশের উন্নয়ন করাই আওয়ামী লীগ সরকারের একমাত্র লক্ষ্য।

২৩ জুলাই দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা ৪ নং পাল্টাপুর ইউনিয়নে শালবন নি¤œ মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে বঙ্গবন্ধু সৈনিক লীগের আয়োজনে ঈদ উল ফিতর উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপি নেত্রী ঈর্ষান্বিত হয়ে মিথ্যাচার ও সমালোচনা করে দেশের মানুষকে বিভ্রান্ত করার অপচেষ্ঠা চালিয়ে যাচ্ছে। কিন্তু তিনি কোনো দিনই সফল হবেন না। আওয়ামী লীগ সরকার সমালোচনা ভয় পায় না। বর্তমান সরকারের উন্নয়নের অগ্রযাত্রা কেউই বাধাগ্রস্ত করতে পারবে না।

৪ নং পাল্টাপুর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুর রহমান এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা আ্ওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের প্র্র্রশাসক আজিজুল ইমাম চৌধুরী, বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা শাখা আহবায়ক মো. কামাল হোসেন,  ৪ নং পাল্টাপুর ইউনিয়নের চেয়ারম্যান সুরেন্দ্র নাথ রায় কোকিল, বীরগঞ্জ থানা ওসি মো. জাহাঙ্গীর হোসেন, ৪ নং পাল্টাপুর ইউনিয়নের আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. মোমিনুল ইসলাম, বিশিষ্ট সমাজসেবক মো. তোফাজ্জল হোসেন, উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের আহবায়ক মো. নাহিদ হোসেন, ৪ নং পাল্টাপুর ইউনিয়নের বঙ্গবন্ধু সৈনিক লীগের আহবায়ক মো. নূরুল আমিন ও  যুগ্ম আহবায়ক মারুফ হোসেন।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য