হামলা Hamlaদিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুরের পার্বতীপুরে মন্দিরে হামলা, প্রতিমা ভাংচুর ও অগ্নিসংযোগের অভিযোগে মোঃ মোজাহার আলী (৫৫) ও মোঃ জাকির হোসেন (৪৫)নামে দুই জনকে আটক করেছে পুলিশ। যে কোন অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশের অস্থায়ী পুলিশ ক্যাম্প স্থাপন।

আটক মোজাহার আলী উপজেলার রঘুনাথপুর ডাঙ্গাপাড়া গ্রামের মোঃ মনসুর আলীর পুত্র এবং একই এলাকার রঘুনাথপুর মৃধাপাড়ার মোঃ জহুরুল হকের পুত্র।

শনিবার গভীর রাতে পার্বতীপুর উপজেলার রঘুনাথপুর ঘাটপাড়া গ্রামের মন্দিরে এ হামলা ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে। রোববার সকাল ১০টায় মন্দির কমিটির সদস্য ডালিম কুমার রায় বাদী হয়ে দুজনকে আসামি করে পার্বতীপুর মডেল থানায় একটি মামলা দায়ের করেছে।

পার্বতীপুর মডেল থানার এসআই মোঃ রেজাউল জানান, শনিবার গভীর রাতে অজ্ঞাত দুর্বৃত্তরা বিশ্বকর্মা মন্দির ও দুর্গা মন্দিরে আগুন দেয় এবং কালী মন্দিরের প্রতিমা ভাংচুর। আগুনে মন্দিরের টিনের চাল পুড়ে গেছে। পুলিশ অভিযান চালিয়ে দুপুর ১টায় নিজ বাড়ী থেকে মোঃ মোজাহার আলী (৫৫) ও মোঃ জাকির হোসেন (৪৫)নামে দুই জনকে আটক করেছে।

বিকেল ৫টায় জেলা প্রশাসক মীর খায়রুল আলম এবং জেলা পুলিশ সুপার মোঃ রুহুল আমীন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পার্বতীপুর মডেল থানার ওসি মাহমুদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উপজেলার রঘুনাথপুর ডাঙ্গাপাড়া গ্রামের মোঃ মোজাহার আলীর সাথে একই এলাকার অশোক চন্দ্রের সাথে ১৯ শতক জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। ধারণা করা হচ্ছে এ বিরোধের জের ধরে এ ঘটনাটি ঘটতে পারে। তবে আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। কোন প্রকার অপ্রীতিকর ঘটনা এড়াতে সেখানে অস্থায়ী পুলিশ ক্যাম্প স্থাপন করা হয়েছে।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য