Pic-2মোঃ ইউসুফ আলী, দিনাজপুর ॥ দিনাজপুর বিরল উপজেলার ধুকুরঝাড়ি দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। ১৬ জুলাই বৃহস্পতিবার বিরল উপজেলার ধুকুরঝাড়ি দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষকের কার্যালয়ে অনুষ্ঠিত ম্যানেজিং কমিটির সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি বিরল উপজেলার কৃতি সন্তান গাজীপুরের সাবেক জেলা প্রশাসক ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের যুগ্ম সচিব মোঃ নুরুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন পরিচালনা পর্ষদের সদস্য এসএম জাহাঙ্গীর আলম মিলন, মোঃ সিরাজুল ইসলাম, আব্দুস সামাদ, মোঃ হায়দার আলী, মোছাঃ গোলাপী, মোঃ মহসিন আলী, সিদ্ধার্থ শংকর রায়, হাসনা বানু, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সদস্য সচিব বিমল চন্দ্র দাস প্রমুখ।

উক্ত ম্যানেজিং কমিটির সভায় বিদ্যালয়ের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। এদিকে, জাতীয় ক্রিকেট দলকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ জয়ের জন্য ধুকুরঝাড়ি দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির পক্ষ থেকে কমিটির সভাপতি মোঃ নুরুল ইসলাম প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাংলাদেশের জাতীয় ক্রিকেট দল, ক্রিকেট বোর্ডসহ সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

অপরদিকে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ নুরুল ইসলাম স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের যুগ্ম সচিব হিসাবে পদোন্নতি পাওয়ায় কমিটির পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন জানানো হয়।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য