মোবাইল ছিনতাই Chintiঘোড়াঘাট, দিনাজপুর সংবাদাতাঃ  ঘোড়াঘাটে সড়ক ডাকাতি ও ছিনতাইকারীদের দৌরাত্ম্য বেড়েছে। প্রতিনিয়িত ছিনতাই ও সড়ক ডাকাতীর ঘটনা ঘটছে। ঘোড়াঘাট উপজেলার কানাগাড়ী-বলগাড়ী সড়কে গণ ডাকাতির পর মঙ্গলবার ভোরে ঘোড়াঘাট-কামদিয়া সড়কে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

৬জন ছিনতাইকারী ঢাকা ফেরত এক যুবকের নগদ ১০ হাজার টাকা ও ১টি মোবাইল ফোন ছিনতাই করে। ছিনতাইকারীরা পালিয়ে যাওয়ার সময় জনতা ধাওয়া করে ৫ছিনতাইকারীকে আটক করে ঘোড়াঘাট থানা পুলিশে সোপর্দ করেছে। ছিনতাই এর কবলে পড়া যুবক ঘোড়াঘাট উপজেলার খোদাদপুর গ্রামের মৃত তজিমুদ্দিনের ছেলে আফসার উদ্দিন জানান, সে সোমবার দিবাগত রাতে ঢাকা থেকে নৈশ্য কোচ থেকে নেমে ভোর ৫টার দিকে ঘোড়াঘাট ৪ মাথায় জনৈক সেকেন্দার আলীর  রিক্সা যোগে বাড়ি ফেরার পথে ঘোড়াঘাট কামদিয়া সড়কে মহুয়াবাগ মাজারের সামনে অস্ত্রের মুখে ৬ জন ছিনতাইকারী রিক্সার গতিরোধ করে।

ওই যুবক ছিনতাইকারীদের উপস্থিতি টের পেয়ে দৌড়িয়ে পালানোর সময় ছিনতাইকারীরা ধাওয়া করে তাকে ধরে ফেলে।তারা তাকে ও রিক্সাচালককে মারপিট করে তার নিকট থেকে ১০হাজার ৭০ টাকা ও একটি মোবাইল সেট ছিনতাই করে নেয়। রিক্সাচালক ঘটনাস্থল থেকে দ্রুত চারমাথা বাসস্ট্যান্ডে এসে স্থানীয় লোকজনকে জানালে তারা তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে ধাওয়া করে ৫জন ছিনতাইকারীকে আটক করে ছিনতাইকৃত টাকা ও মোবাইল সেট উদ্ধার করে। ।

আটককৃতরা হল ঘোড়াঘাট পৌর এলাকার কাদিমনগরের মাহবুবের ছেলে হুমায়ন কবির সাগর ওরফে বুলেট(২১),পশ্চিম নয়াপাড়ার শফিউলের ছেলে জাহাঙ্গীর আলম (২৪),এস,কে বাজারের সাহানুরের ছেলে হাসান (২৫),জমিলাপুরের জাহাঙ্গীরের ছেলে মেহেদেী হাসান (২১) ও নয়াপাড়ার আঃ ওয়াহেদের ছেলে আঃ মান্নান (২৩)। পরে আটককৃতদের ঘোড়াঘাট থানা পুলিশে সোপর্দ করা হয়।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য