News pic 11 Jul 2015নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ     শনিবার সকাল ১১ টায় দিনাজপুরের নবাবগঞ্জে নব-যোগদানকৃত জেলা প্রশাসক মীর খাইরুল আলম’এর সাথে জণপ্রতিনিধি, সরকারী কর্মকর্তা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইসরাইল হোসেনের সভাপতিত্বে উপজেলা পরিষদ সভাকক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন- দিনাজপুর ৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক, স্বাপ্নপুরীর সত্ত্বাধিকারী ও ৯নং কুশদহ ইউনিয়নের (সাবেক চেয়ারম্যান) আলহাজ্ব মোঃ দেলোয়ার হোসেন, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সায়েম সজুব, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নূরে আলম সিদ্দিকী, থানা অফিসার ইনচার্জ মোঃ আমিরুল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রেবেকা সুলতানা, নবাবগঞ্জ কারিগরি কলেজের অধ্যক্ষ মোঃ আবু হেনা মোস্তফা কামাল, মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোঃ দবিরুল ইসলাম প্রমুখ। মতবিনিময় সভায় সরকারী কর্মকর্তা, জণপ্রতিনিধি, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যম কর্মীগণ উপস্থিত ছিলেন। প্রধান অতিথির বক্তব্যে দিনাজপুর জেলা প্রশাসক মীর খায়রুল আলম বলেছেন- সরকারী কর্মকর্তাদের অবস্থানে থেকে আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করতে হবে।

তিনি আরও বলেছেন- সরকার ২০২১ সালের মধ্যে রূপপ্রকল্প সহ বাংলাদেশকে মধ্যময়ের দেশে পরিণত করতে বিভিন্ন কর্মসূচী হাতে নিয়েছে। এলাকার উন্নয়নের জন্য সকলের সহায়তা একান্ত কাম্য। বিশেষ অতিথির বক্তব্যে দিনাজপুর ৬ আসনের সংসদ সদস্য মোঃ শিবলী সাদিক বলেছেন- সরকার দিনাজপুর ৬ আসনে রাস্তা-ঘাট, শিক্ষা প্রতিষ্ঠান, অবকাঠামো উন্নয়ন কাজ অব্যহত রেখেছে। আরও বলেছেন- নবাবগঞ্জ ঐতিহ্যবাহী থানা, এখনও পৌরসভা হয়নি। তিনি অচিরেই পৌরসভা ঘোষনার জন্য জেলা প্রশাসকের সহায়তা কামনা করেছেন।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য