09.07.2015 IFTARবীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বীরগঞ্জে মুসলিম এইড বাংলাদেশ এর উদ্যোগে ঈদ উপলক্ষ্যে  ৫০জন এতিম শিশুর মাঝে ঈদ বস্ত্র (পায়জামা-পানজাবি) বিতরণ করা হয়েছে।

শাখা ম্যনেজার জনাব মো: আবুল হোসাইন এর পরিচালনায় সফির উদ্দিন মাষ্টারের সভাপতিত্বে বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও উপজেলা চেয়ারম্যান জনাব মো: আমিনুল ইসলাম,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রাসেল মনজুর। আরো উপস্থিত ছিলেন উপজেলা সমাজ সেবা অফিসার মোঃ মতিয়ার রহমান, বিশিষ্ঠ সিড ব্যবসায়ী মোঃ রাসেদুন নবী বাবু, বীরগঞ্জ আলীয়া  ফাজিল(ডিগ্রী) মাদ্রাসার সহকারি অধ্যাপক মাওলানা নুরুল আমিন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

গতকাল বিকাল সাড়ে ৫টায় আনুষ্ঠানিক ভাবে প্রধান অতিথি ও বিশেষ অতিথি এতিমদের মাঝে এসব সামগ্রী তুলে দেন। বিতরন অনুষ্ঠান শেষে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

প্রধান অতিথি ও বিশেষ অতিথি সকলকে ধর্মের নামে হানাহানি, সন্ত্রাস, জ¦ালাও পোড়াও থেকে বেরিয়ে এসে মাদরাসা শিক্ষাকে কলূষমুক্ত করে ”ইসলাম শান্তির ধর্ম এবং ইসলামই পারে সকল ধর্মের সম অধিকার দিতে” এই বানি প্রতিষ্ঠা করতে হবে।

শাখা ম্যনেজার জনাব মো: আবুল হোসাইন জানান, মুসলিম এইড বাংলাদেশ ১৯৯১ সালে চট্টগ্রামে ঘুর্নিঝড়ে  জরুরী ভিত্তিতে ত্রাণ বিতরনের মাধ্যমে যাত্রা শুরু করে। ২০১২ সালের ১লা আগষ্ট বীরগঞ্জ শাখার কার্যক্রম শুরু করে বরাবরের ন্যায় সেবামূলক কাজ করে আসছে ।

মুসলিম এইড বাংলাদেশ একটি আন্তর্জাতিক সেবামূলক  সংস্থা,  বিশ্বের ৭২ টি দেশে কাজ করছে যেমন শীত বস্ত্র, ত্রাণ, স্বাস্থ স্যনিটেশন সেবা শিক্ষ উপানুষ্ঠানিক কারিগরি শিক্ষা, এয়াতিম পালন, আইলা সিডরে  খাদ্য সামগ্রী, গৃহনির্মান এবং ২কোটি ২০লক্ষ টাকা প্রায় ৩৩০০ হত দরিদ্র পরিবারদের  মাঝে সুদ মুক্ত ঋণ বিতরণ সহ বিভিন্ন সেবামূলক কাজ করে আসছে ।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য