Pic-2মোঃ ইউসুফ আলী, দিনাজপুর ॥ প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী এ্যাড. মোঃ মোস্তাফিজুর রহমান ফিজার এমপি বলেছেন, আওয়ামীলীগ উন্নয়নের সরকার। জাতির জনক বঙ্গবন্ধু দল গঠন করার পর হতে ধাপে ধাপে আওয়ামীলীগ আজ এই জায়গায় এসেছে। জননেত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হলে শেখ মুজিব ও তার পরিবারের কখনই বিচার হতো না। শেখ হাসিনার সরকার দেশের তৃণমূল মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন, জামায়াতকে সঙ্গে নিয়ে বিএনপি ক্ষমতায় এসে, দূর্নীতি, সন্ত্রাস, জঙ্গীবাদ সৃষ্টি করে দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল। কারণ এরা দেশের স্বাধীনতায় বিশ্বাস করে না, তাই বাংলাদেশ স্বাধীন হলেও কোন দিন অর্থনৈতিকভাবে স্বাবলম্বী হতে না পারে, সারাজীবন ভিক্ষার ঝুলি নিয়ে চলতে হয়, ৫ বছর ক্ষমতায় থেকে বিএনপি-জামায়াত জোট সেই চেষ্টাই করে গেছে। কিন্তু আমরা বঙ্গবন্ধুর নেতৃত্বে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি। আমরা বীরের জাতি, আমরা চাই বিশ্বের বুকে বাংলাদেশ মাথা উঁচু করে চলবে, আত্মনির্ভরশীল হবে। বিশ্বের বুকে সম্মানের আসনে অধিষ্ঠিত হবে। এ লক্ষ্য নিয়েই শেখ হাসিনা সরকার রাষ্ট্র পরিচালনা করছেন। যে কোন পরিস্থিতি মোকাবেলা করে একমাত্র আওয়ামীলীগই দেশকে সব দিক থেকে এগিয়ে নিয়ে যেতে পারে।

মন্ত্রী বলেন, আগামী ২০১৬ ও ১৭ সালের মধ্যে আমরা ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিতে পারব বলে আশা করি। ৯ জুলাই বৃহস্পতিবার বেলা ১টায় দিনাজপুর পার্বতীপুরের ৮নং হাবড়া ইউনিয়ন’র পার্বতীপুর-ফুলবাড়ী সংযোগ রামচন্দ্রপুর ঘাটে পার্বতীপুর অংশের স্বর্গীয় রমনী কান্ত (মাষ্টার) ব্রীজের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

অনুষ্ঠানে হাবড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল হান্নান সরকারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মনিরুজ্জামান, পার্বতীপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রেজাউল করিম, পার্বতীপুর পৌরসভার সাবেক মেয়র এমএ ওহাব সরকার, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম ফারুক অভি, পার্বতীপুর থানার অফিসার ইনচার্জ মাহমুদ হাসানসহ উপজেলা আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

এর আগে বেলা ১২টায় মন্ত্রী পার্বতীপুর উপজেলা পরিষদ চত্বরে একটি বাড়ী একটি খামার প্রকল্পের অফিস ভবনের ভিত্তি প্রস্তরের ফলক উন্মোচন করেন। এ সময় উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মোঃ শাহীন মিয়াসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য