Thakurgaon Sonali Bank Picঠাকুগাঁও সংবাদাতাঃ সোনালি ব্যাংক ৬-৭ জন কর্মচারি শহরস্ত ঘোষপাড়া এলাকায় ঠাকুরগাঁও সোনালী ব্যাংক প্রিন্সিপাল অফিসে বদলি সহ বিভিন্ন বিষয়কে কেন্দ্র করে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টা কর্মকর্তাদের সাথে বাকবিতন্ডা হয়।

এক পর্যায়ে সোনালী ব্যাংকের কর্মচারিরা প্রিন্সিপাল অফিসের এজিএম আল মামুন মনসুর আলম, সিনিয়র একজিকিউটিক অফিসার মোহাম্মদ গোলাম রসুল, সিনিয়র অফিসার আমিরুল হক মারপিট করে।

এতে এজিএম আল মামুন মনসুর আলম, সিনিয়র একজিকিউটিক অফিসার মোহাম্মদ গোলাম রসুল গুরুত্বর জখম হন। অফিসের লোকজন তাদেরকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

দূর্বত্তরা তাৎক্ষনিক ভাবে ঘটনা ঘটিয়ে পালিয়ে যায়। পুলিশ খবর পেয়ে গটনা স্থল পরিদর্শন করে। ঠাকুরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদি হাসান বলেন, অভিযোগ পেলে তাৎক্ষনিক ভাবে ব্যবস্থা নেওয়া হবে।

সোনালী ব্যাংক আঞ্চলিক অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার শেখ ইসমাইল হোসেন জানান, আমি মিটিংয়ের জন্য রংপুরে অবস্থান করছি। সোনালী ব্যাংকের কর্মচারিদের সাথে ফোনে যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়। এ ব্যাপারে ব্যাংক পাড়ায় উত্তেজনা বিরাজ করছে।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য