06-soudi-tanks-and-drone-crashed-in-yemenআন্তর্জাতিক ডেস্ক : ইয়েমেনি বাহিনীর হামলায় সৌদি আরবের একটি ট্যাংক বিধ্বস্ত হয়েছে। দক্ষিণপশ্চিমাঞ্চলীয় জিজানের একটি সৌদি ঘাটিতে রকেট হামলা চালালে ট্যাংকটি বিধ্বস্ত হয়। এদিকে, ইয়েমেনি যোদ্ধারা সৌদি আরবের একটি বিধ্বস্ত গোয়েন্দা ড্রোনের ছবি প্রকাশ করেছে। ইরানের আরবি নিউজ নেট ওয়ার্ক আল আলম এ খবর দিয়েছে। এতে বলা হয়েছে, ইয়েমেনের সামার প্রদেশে এ গোয়েন্দা ড্রোনটি বিধ্বস্ত হয়েছে।
ইয়েমেনের সেনাবাহিনী এবং আনসারুল্লা বাহিনী এ ড্রোনটি ভূপাতিত করেছে বলে আবাবিল নেট খবর দিয়েছে। এ ছাড়া, ইয়েমেনের পশ্চিমাঞ্চলীয় হুদাইদাহ প্রদেশের একটি সামরিক ঘাটিতে সৌদি বিমান হামলায় একজন নিহত এবং অনেক আহত হয়েছে। ইয়েমেনে পবিত্র রমজানের নিষিদ্ধ মাসে যখন বর্বরোচিত সৌদি আগ্রাসন অব্যাহত রয়েছে।
জনপ্রিয় হুথি আনসারুল্লাহ যোদ্ধাদের দুর্বল করতে এবং ক্ষমতাচ্যুত প্রেসিডেন্ট আব্দ রাব্বু মানসুর হাদিকে ক্ষমতায় বসাতে মুসলিম দেশ ইয়েমেনে হামলা চালাচ্ছে সৌদি আরব। মুসলমানদের দু’টি পবিত্রতম স্থানের কথিত রক্ষক সৌদি আরব এমন সময় ইয়েমেনে আগ্রাসন চালাচ্ছে যখন পবিত্র রমযান মাসে যুদ্ধ করা ইসলামে কঠোরভাবে নিষিদ্ধ করা হয়েছে।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য