Photo 29-6-2015নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের নবাবগঞ্জে  প্রাণকৃষ্ণপুর আন্দলগ্রাম দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের সভাপতি আ. লীগ নেতা আ. হালিম নিয়োগের অর্থ আত্মসাত করায় গর্ভানিং বডির সদস্য, অভিভাবক, শিক্ষার্থী ও এলাকাবাসি সভাপতি আ. হালিমের বিচারের দাবীতে মিছিল ও সমাবেশ করেছে।
সোমবার সকাল ১১ টায় চড়ারহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সচেতন এলাকাবাসীর ব্যানারে আয়োজিত সমাবেশে অভিভাবক সদস্য মোস্তাফিজুর রহামানের সভাপতিত্বে বক্তব্য রাখেন বিদ্যালয়ে গর্ভানিং বডির সদস্য ইউসুফ আলী, পুটিমারা ইউনিয়ন আ. লীগের সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম, ওয়ার্ড সভাপতি হাবিবুর রহমান রিপন, শিক্ষক মোস্তাফিজুর রহমান।
বক্তারা অভিযোগ করেন বিদ্যালয়ের সভাপতি মো. হালিম সরকার নিজের আখের গোছানোর জন্য বিদ্যালয়টিকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছেন। আ. হালিম সভাপতি হওয়ার পর থেকেই কম্পিউটার শিক্ষক, লাইব্রেরিয়ান, কাব্যতীর্থ এবং অফিস সহকারি চারটি পদে বিভিন্ন পদে নিয়োগের আশ্বাস দিয়ে একাধিক ব্যক্তির কাছ থেকে বাইশ লাখ  টাকা নিয়েছেন।  ইতিপূর্বে বিদ্যালয়ের উন্নয়নের নামে লাইব্রেরীয়ান পদে তিন লাখ টাকা এবং কম্পিউটার শিক্ষক পদে নিয়োগ দিয়ে আট লাখ টাকা নিয়ে আত্মসাৎ করেছেন।  সভাপতিকে মাদকাসক্ত উল্লেখ করে বক্তরা বলেন, হালিম সরকারকে দেওয়া টাকা ফেরত চাইতে গেলে নিয়োগ প্রার্থীদের হালিম সরকার বিভিন্ন ধরনের হুমকি দিয়ে যাচ্ছেন। এদিকে পূর্বের দুটি নিয়োগের টাকা আত্মসাৎ করায় গর্ভানিং বডির সকল সদস্য কাব্যতীর্থ ও অফিস সহকারি পদে নিয়োগ দিতে অনিহা প্রকাশ করায় হালিম সরকার  গর্ভানিং বাডির সদস্যদের একের পর হুমকি দিয়ে যাচ্ছেন।
সমাবেশ শেষে গর্ভানিং বডির সদস্য, অভিভাবক, শিক্ষার্থী ও এলাকাবাসি সভাপতি আ. হালিমের বিচারের দাবীতে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কে মিছিল করেছে।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য