01-bobby-shakib-2বিনোদন: শাকিব খানের বাগানবাড়ি জান্নাত ভিলায় স্বয়ং নায়ক শাকিব খানকে নিয়ে চলছে দুই নায়িকার দ্বন্দ্ব। একজন অপু বিশ্বাস, আরেকজন ববি। তাঁরা দুজনই ভালোবাসেন নায়ক শাকিব খানকে। তবে কে পাবেন শাকিবকে? আর শাকিবই বা শেষ পর্যন্ত কাকে চান? এর উত্তর পেতে অপেক্ষা করতে হবে আগামি কোরবানির ঈদ পর্যন্ত। কারণ, ওই ঈদেই মুক্তি পাবে বাংলাদেশের স্বনামধন্য পরিচালক বদিউল আলম খোকনের ছবি ‘রাজাবাবু’। এ ছবিতে অপু অভিনয় করবেন শাকিবের বাবার বন্ধুর মেয়ের চরিত্রে। আর ববি অভিনয় করছেন শাকিবের মামাতো বোনের চরিত্রে।
‘রাজাবাবু’ সম্পর্কে চিত্রনায়িকা ববি বলেন, “পরিচালক বদিউল আলম খোকন অনেক বড় পরিচালক। স্যারের সঙ্গে এটা আমার দ্বিতীয় ছবি, এর আগে ‘হিরো : দ্য সুপারস্টার’ ছবিতে কাজ করেছিলাম। স্যারের সঙ্গে কাজ করতে সব সময়ই ভালো লাগে। এই ছবিতে অনেক আগে থেকেই আমি যুক্ত, কারণ এই ছবির গল্প নিয়ে যখন পরিচালক কাজ করছিলেন, তখন থেকেই আমি বিষয়টি জানতাম। খোকন স্যার আমাকে গল্প শোনাতেন আর বলতেনÑববি, তোমাকে ছাড়া এই চরিত্রটি নিয়ে আর কাউকে ভাবতে পারি না। স্যারের সঙ্গে এ বিষয়ে এত কথা হয়েছে যে ছবির চরিত্রের সঙ্গে এক ধরনের সম্পর্ক তৈরি হয়ে যায়। আর আমি সব সময়ই ভালো গল্পের জন্য অপেক্ষা করে থাকি। যে কারণে ছবিতে কাজও কম করছি। এ ধরনের ছবি ঘরে বসে থাকা দর্শককে হলে টানবে বলে আমি বিশ্বাস করি।”
রোমান্টিক ও অ্যাকশনধর্মী এই ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল ৫ জুন থেকে। কিন্তু ছবিটির শুটিং শুরু হয় ১৪ জুন থেকে। পরিচালক বদিউল আলম খোকন শুটিং সম্পর্কে বলেন, ‘শুটিং শুরুর প্রথম ছয় দিন ফাইটের দৃশ্য গ্রহণ করেছি। শাকিব ২০ তারিখ থেকে শুটিং করছেন। এরইমধ্যে আমরা এফডিসি, উত্তরায় শুটিং করেছি।’
এই ছবিতে শাকিব, অপু, ববি ছাড়া আরো থাকছেন মিশা সওদাগর, ডন, সাদেক বাচ্চু প্রমুখ।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য