রংপুর কোতোয়ালি থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ৩ জন প্রতারককে আটক করেছে। আটককৃতদের গতকাল বৃহস্পতিবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, নীলফামারীর ইটাখোলা এলাকার জীবন চন্দ্র রায় গত ২৬ ফেব্রুয়ারি রংপুর নগরীর আজিজ সুপার মার্কেটের টিএমএস ফার্মিসিতে ওষুধ কেনার জন্য আসেন। এসময় তিনি চা খাওয়ার জন্য পার্র্শ্ববর্তী পায়রা চত্বরে আসামাত্র রেজাউল নামে এক যুবক তাকে চেনা বলে রিক্সাযোগে ঠিকাদার পাড়ার লুৎফর রহমানের বাসায় (চয়ন ভিলা) নিয়ে যায়। এরপর ওই বাসায় থাকা তিন মহিলার মধ্যে রোকসানা বেগম সাথীর সাথে জীবন চন্দ্র রায়ের আপত্তিকর ছবি তোলে রাজ ও সাগর নামে দুই যুবক।

পরে তারা জীবন চন্দ্র রায়ের পকেটে থাকা ২১ হাজার ৫শ’ টাকা ছিনিয়ে নেয় এবং আরো ১০ হাজার টাকা বিক্যাশ ফোনের মাধ্যমে দাবি করে। জীবন চন্দ্র রায় জীবন রক্ষার্থে তাদের হাত থেকে কৌশলে পালিয়ে এসে রংপুর কোতয়ালি থানা পুলিশে অবগত করেন। তার অভিযোগের প্রেক্ষিতে পুলিশ গতকাল বৃহস্পতিবার ওই বাসা থেকে সপ্না, রোকসানা ও রাজকে আটক করলেও অপর দু’জন পালিয়ে যায়।

কোতয়ালি থানা উপ-পরিদর্শক মহিবুল ইসলাম জানান, এরা দীর্ঘদিন ধরে নগরীর বিভিন্ন স্থানে বাসা ভাড়া নিয়ে এ ধরনের প্রতারণা মূলক কার্যকলাপ চালিয়ে আসছিল। এসব অপরাধিদের গ্রেফতারের জন্য তাদের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য