02-happy-in-mirpur-stadiumবিনোদন : বাংলাদেশের ক্রিকেট ম্যাচ মানেই ভক্তদের উন্মাদনা। পাশাপাশি চলে ক্রিকেটারদের নিয়ে মাতামাতি। বাংলাদেশ ক্রিকেটের বর্তমানে আলোচিত তারকা ক্রিকেটার রুবেল হোসেন। স্বাভাবিভাবেই তাকে নিয়ে দর্শকদেরও মাতামাতির শেষ নেই। আর যেখানে রুবেলের কথা হবে সেখানে হ্যাপি থাকবেন না তা কি হয়?
তাই মাঠে যখন বল হাতে রুবেলের দাপট চলে, তখন গ্যালারি মাতান হ্যাপি। গত ১৯ জুন ফেসবুক স্ট্যাটাসে হ্যাপি লিখেছেন, আরো একটি জয়ের স্বাদ পেতে পরশুদিন (রোববার) আবারো খেলা দেখতে যাব। তবে এবার বোরকা পরে যাব। হ্যাঁ, আংশিক কথা রেখেছেন এ অভিনেত্রী। মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে গিয়েছেন বাংলাদেশ-ভারত একদিনের আন্তর্জাতিক ম্যাচ দেখতে। তবে বোরকা পরে নয় হিজাব পরে গিয়েছেন হ্যাপি।
রুবেলের সঙ্গে সম্পর্কের পর থেকেই গ্যালারিতে বসে বাংলাদেশের খেলা দেখছেন হ্যাপি। এ কথা তিনি নিজেই জানিয়েছিলেন। কিন্তু রুবেলের সঙ্গে সম্পর্কের টানা পোড়েনের কারণে মাঝখানে বিরতি পড়ে যায়। আবার গ্যালারিতে নিয়মিত হয়েছেন তিনি। তবে পার্থক্য এতটুকু আগে মাঠে যেতেন রুবেলকে উৎসাহ দিতে এখন যান পুরো বাংলাদেশ দলকে উৎসাহ দিতে।  মাঠে গেলেও ভক্তদের কাছে বিষয়টি গোপনই রেখেছেন হ্যাপি। গতদিনের মতো মাঠ থেকে কোনো সেলফি বা পোস্ট ফেসবুকে দেননি তিনি।
এর কারণ ব্যাখ্যা করে হ্যাপি বলেন, গত ম্যাচে (প্রথম ম্যাচে) মাঠে এসে ফেসবুকে সেলফি পোস্ট করেছিলাম। মাঠে আমাকে দেখে ভক্তরা ছবি তোলার জন্য অস্থির হয়ে উঠে। আজ তাই ইচ্ছে করে কোনো ছবি আপলোড করিনি। চেয়েছিলাম আজ (রোববার) মাঠে বোরকা পরে আসব কিন্তু শেষপযর্ন্ত হিজাব পরেই এসেছি। হিজাব পরা অবস্থায় কোনো ছবি দিতে চাই না। তবে মাঠ ছাড়ার পর ফেসবুকে সেলফি দিব।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য