businessহাসান ফেরদৌস রাসেলঃ রংপুর জেলা ক্যাশ-লোড ব্যবসায়ী সমিতির ৩য় বর্ষপূর্তি ও মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সন্ধ্যা ৭ টায় রংপুর পাবলিক লাইব্রেরী মিলনায়তনে কমিটির ৩য় বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা সভা, রেফেল ড্র, পুরষ্কার বিতরনী ও রিচার্জ ব্যবসায়ীদের মাঝে মতবিনিময় অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রংপুর জেলা দোকান-মালিক সমিতির সভাপতি আল্বহাজ আলতাফ হোসেন।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রংপুর জেলার রবি মোবাইল অপারেটরের ডিলার রানা মিয়া, টেলিটক কোম্পানির ডিলার সামু, মাইক্যাশ ও রবির ডিলার মোঃ সাজ্জাদ আলম সোহেল।

অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন রংপুর জেলা ক্যাশ-লোড ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আবু্ল ফজল মামুন,সিনিয়র সভাপতি আব্দুল মতিন মতি, সাংগঠনিক সম্পাদক হাসান ফেরদৌস রাসেল, আনিসুল ইসলাম আনিস, সাজ্জাদ, শাহ আলম,জনি, মিলন সহ প্রমুখ।

এসময় বক্তারা বর্তমান সরকারের দৃষ্টি আকর্ষণ করে বলেন, মোবাইল কোম্পানিগুলো প্রতিবছর কোটি কোটি টাকা লভ্যাংশ ঘোষণা করে কিন্তু যেসমস্ত ব্যবসায়ীর দ্বারা এই লভ্যাংশ অর্জিত হয় তাদের আয় নগণ্য। রিচার্জ ব্যবসায় একটি সেবামূলক ব্যবসায় কিন্তু এই ব্যবসায় লভ্যাংশের পরিমান অতি কম। এমনকি এই ব্যবসায় একটু অমনোযোগী হলেই ক্ষতির সম্মুখীন হতে হয়, তাই এই ব্যবসায়ে লভ্যাংশের হার বৃদ্ধির জোরালো আবেদন জানান তারা।

অনুষ্ঠানটির সঞ্চালনের দায়িত্বে ছিলেন হাসান ফেরদৌস রাসেল ও সভাপতিত্ব করেন রংপুর জেলা ক্যাশ-লোড ব্যবসায়ী সমিতির সভাপতি মীর আলী আকরাম হোসেন চমন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য