03-shah-rukh-khanবিনোদন: হঠাৎ করেই বলিউড অভিনেতাদের গোঁফপ্রীতি বেড়ে গেছে। এবার সে ধারায় যোগ দিলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। সম্প্রতি তিনি গোঁফ ও কালো লেদার জ্যাকেটে পুরোনো দিনের লুকে তোলা একটি ছবি অনলাইনে পোস্ট করেছেন। এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে হিন্দুস্তান টাইমস।
শাহরুখ খান টুইটারে তার নতুন গোঁফসহ ছবিটি পোস্ট করেন। এতে তিনি লিখেছেন তার দাড়ি সেভ করার ট্রিমারের ব্যাটারি শেষ হয়ে গিয়েছে। এ কারণে রায়িস সিনেমার একাংশ এখনও মুখে রয়ে গিয়েছে।
জানা গেছে, রায়িস নামে অ্যাকশন সিনেমায় শাহরুখ খানের মুখে গোঁফ থাকবে। সে সিনেমাতেই অভিনয় করছেন শাহরুখ। এতে গ্যাংস্টারের ভূমিকায় অবতীর্ণ হবেন তিনি।
সম্প্রতি বলিউড অভিনেতাদের মুখের শোভা বাড়াচ্ছে গোঁফ। ‘দাবাং’ ও ‘সিঙ্গাম’ হিট হওয়ার পর দক্ষিণী নায়কদের কায়দায় পর্দায় গোঁফ লাগিয়ে হাজির হওয়ার প্রবণতা বেড়েছে নায়কদের। অবশ্য অতীতেও যে তারা একেবারে গোঁফের দ্বারস্থ হননি তা বলা যাবে না।
এর আগে চরিত্রের প্রয়োজনে আমির খান (মঙ্গল পান্ডে), শাহরুখ খান (পেহলি) কেউই গোঁফ লাগাতে দ্বিধা করেননি। সাম্প্রতিক নাকের নিচে গোঁফ ঝুলিয়ে পৌরুষ বাড়িয়েছেন এমন কয়েকজন তারকার মধ্যে রয়েছেন রাউডি রাঠোর ছবিতে অক্ষয় কুমার, তালাশ ছবিতে আমির খান, দাবাং টু ছবিতে সালমান খান, বোল বচ্চন ছবিতে অজয় দেবগন, পেহলি ছবিতে শাহরুখ খান, যোধা আকবর ছবিতে হৃত্বিক রোশন, ভাইয়াজি ছবিতে সানি দেওল, আরক্ষণ ছবিতে সাইফ আলি খান ও  চক্রব্যূহ ছবিতে অর্জুন রামপাল।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য