Photo_30_05_2015বিরল (দিনাজপুর) সংবাদাতা॥ বিরলে বিএনপি’র প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৪ তম শাহাদত বার্ষিকী দু’টি গ্রুপ পৃথক পৃথক ভাবে পালন করেছে। শনিবার সকালে বিরল উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠন সমুহের আয়োজনে বিরল বাজারের বকুলতলা মোড়ে ও উপজেলা তাঁতীদলের আয়োজনে বিরল থানার সামনে দলের অস্থায়ী কার্যালয়ে শাহাদত বাষির্কী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া খায়ের অনুষ্ঠিত হয়েছে।
বিরল বাজারের বকুলতরা মোড়ে উপজেলা বিএনপি’র সহ-সভাপতি ও মহিলাদলের নেত্রী জিন্নাত আরা এর সভাপতিত্বে এবং প্রচার সম্পাদক জামাল উদ্দীন আলালের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, বিএনপি’র সহ-সভাপতি শরিফ উদ্দীন আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আ.ন.ম বজলুর রশিদ, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক সামসুজ্জামান জুয়েল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বাবুল আক্তার, ছাত্র বিষয়ক সম্পাদক রোস্তম আলী, রানীপুকুর ইউপি শাখা বিএনপি’র সভাপতি সহিদুল হক রেন্টু, শহরগ্রাম ইউনিয়ন শাখার সভাপতি আব্দুর রশিদ, মোকসেদ আলী, যুবদলের ভারপ্রাপ্ত সম্পাদক প্রভাষক আবু তাহের, শ্রমিকদলের সাধারন সম্পাদক একরামুল হক চুন্নু, ছাত্রদলের হেলাল, মানিক, সুমন প্রমুখও।
অপরদিকে, বিরল থানার সম্মূখে দলের অস্থায়ী কার্যালয়ে উপজেলা তাঁতীদলের আহ্বায়ক আশাদুল হক হিরার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান আক্কারুল, সাবেক ভিপি হামিদুর রহমান, সাবেক ভিপি মঞ্জুর রহমান মহবুর, বিএনপি নেতা আবু নাছার প্রধান, ওয়াসিম আলী, হাবিবুর রহমান, আব্দুল মান্নান, মোশারফ হোসেন, ডা. আবুল কালাম আজাদ, সাবেক ছাত্রনেতা ইস্কান্দার হাসান, উপজেলা ওলামাদলের সভাপতি ক্বারী রমজান আলী, সাধারণ সম্পাদক হাফেজ মোঃ শাহজাহান আলী, তাঁতীদলের যুগ্ন-আহ্বায়ক লুৎফর রহমান, আব্দুস সামাদ পুলক, জাহাঙ্গীর, সদর ইউপি তাঁতীদলের যুগ্ন-আহ্বায়ক জহরুল ইসলাম আম্বলিয়া, বাসেদুর, জাহিদুল প্রমূখ। আলোচনা সভা শেষে দু’টি গ্রুপ শহীদ জিয়ার আত্মার মাগফিরাত কামনা ও দেশ জাতিসহ জিয়া পরিবারের মঙ্গল কামনা করে পৃথক পৃথক দোয়া খায়ের করে।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য