05-বিনোদন : ‘সেক্স’ শব্দটি শুনেই যেন একেবারে ঘাবরে গেলেন, লজ্জায় লাল হয়ে গেলেন পাকিস্তানি মডেল ও অভিনেত্রী সাদিয়া খান। এবং ‘সেক্স’ শব্দটির সাথে অভ্যস্থ নয় বলেও জানালেন তিনি।

সম্প্রতি সঞ্জয় শর্মার একটি চলচ্চিত্রে অভিনয় করতে ভারতে এসেছেন সাদিয়া। আর সেই ছবির শ্যুটিংয়ে একটা সংলাপ ছিলো যেখানে ‘সেক্স’ শব্দটি উচ্চারণ করতে হয়। কিন্তু সাদিয়া কিছুতেই ‘সেক্স’ শব্দটি মুখে উচ্চারণ করবেন না। নির্মাতা সঞ্জয় শর্মাও নাছুড় বান্দা! লজ্জাশরম ভাঙিয়ে অবশেষে একটি শর্তে পাকিস্তানি অভিনেত্রী সাদিয়ার মুখ দিয়েই বলিয়ে নিলেন ‘সেক্স’ শব্দটি।

জানা গেছে, সমকামী দুই নারীর প্রেম নিয়ে ভারতের নির্মাতা সঞ্জয় শর্মা নির্মাণ করছেন একটি ছবি। আর তাতে দুই নারীর চরিত্রে কাস্ট করেছেন পাকিস্তানি দুই অভিনেত্রীকে। সাদিয়া ছাড়াও এ ছবিতে রয়েছে মীরা নামের আরেকজন অভিনেত্রী।

সমকামীর চরিত্রে অভিনয় নিয়ে অবশ্য কোনও মন্তব্য ছিলো না পাক-অভিনেত্রী সাদিয়ার। কিন্তু শ্যুটিং চলাকালে সেক্স শব্দে এসেই আটকে গেলেন তিনি। কিছুতেই সাদিয়া সংলাপে ‘সেক্স’ শব্দটি উচ্চারণ করবে না, শ্যুটিংস্পটে ঘেমে অস্থির সাদিয়া।

কারণ জানতে চাইলে সাদিয়া নির্মাতাকে বলেন,যদি তিনি ‘সেক্স’ শব্দটি এখানে উচ্চারণ করেন, তা হলে পাকিস্তানে ফিরে তাকে ঝামেলায় পড়তে হবে। তার বিরুদ্ধে অপ্রীতিকর প্রচারণা চালানো হবে। তাই নির্মাতা সঞ্জয় শর্মাকে হাতজোড় করেন সাদিয়া, যাতে সেক্স শব্দটি সংলাপ থেকে বাদ দেওয়া হয়।

কিন্তু শর্মা কেন শুনবেন তার কথা। যেখানে ছবি-ই করছেন সমকাম নিয়ে, আর সেখানে সেক্স শব্দ উচ্চারণ হবে না তা কি হয়! হলোও তাই, সাদিয়াকে অনেক বলে কয়ে, নানান শর্ত দিয়ে অবশেষে রাজি করালেন। শর্তে বলা হলো, ইংরেজি ভার্সনে ‘সেক্স’ শব্দটি থাকলেও হিন্দি ভার্সনে সাদিয়ার মুখ নিশ্রিত ‘সেক্স’ রাখা হবে না।

উল্লেখ্য, এর আগে পরিচালক সঞ্জয় শর্মা ‘দুনো ওয়াই২’ নামের একটি ছবিতে দুই পুরুষের প্রেম দেখিয়েছিলেন।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য