IMG_1101 copyআজহারুল আজাদ জুয়েল, দিনাজপুর ॥ দিনাজপুরের বিশিষ্ট সাংবাদিক আজহারুল আজাদ জুয়েল তৃতীয় বারের মত গার্ল পাওয়ার সম্মাননা পেয়েছেন। বৃহস্পতিবার দিনাজপুর সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে “বালিকা ও যুব নারীদের প্রতি সহিংসতা হ্রাস এবং বাল্য বিবাহ প্রতিরোধে এ্যাডভোকেসী কর্মশালায়” এই সম্মাননা তুলে দেন দিনাজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুর রহমান।
প্লান বাংলাদেশ এবং এসইউপিকের পাটনারশীপের সহযোগিতায় গার্ল পাওয়ার প্রকল্পের উদ্যোগে আয়োজিত এই কর্মশালায় সভাপতিত্ব করেন ৩নং ফাজিলপুর ইউপি চেয়ারম্যান মোবারক আলী শাহ। কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন সদর সমাজ সেবা অফিসার মাইনুল ইসলাম, সদর যুব কর্মকর্তা মামুন চৌধুরী এবং এসইউপিকের নির্বাহী পরিচালক মোজাফ্ফর হোসেন।
সাংবাদিকতা ও লেখালেখির মাধ্যমে যুব নারীদের অধিকার সুরক্ষায় বিশেষ ভুমিকা রাখার জন্য সাংবাদিক আজহারুল আজাদ জুয়েলকে গতকাল বৃহস্পতিবার তৃতীয়বারের মত গার্ল পাওয়ার এ্যাওয়ার্ড তুলে দেয়া হলো। এর আগে ২০১৩ ও ২০১৪ সালে তিনি এই এ্যাওয়ার্ড লাভ করেছিলেন। তিনি দৈনিক আজকের দেশবার্তার সিনিয়র সাংবাদিক এবং দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য