DSC_0282 copyশাহারিয়ার হিরু : বৃহস্পতিবার দিনাজপুরে নিরাপদ মাতৃত্ব দিবসে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এবারের প্রতিপাদ্য বিষয় ‘‘প্রতিটি জন্মই হোক পরিকল্পিত, প্রতিটি প্রসব হোক নিরাপদ’’।
দিনাজপুর সিভিল সার্জন এর আয়োজনে সকাল সাড়ে ৯ টায় সিভিল সার্জন ডাঃ সুলতান মোঃ শামসুজ্জামান, পুলিশ সুপার মোঃ রুহুল আমিন ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আবু রায়হান মিয়া এর নেতৃত্বে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
DSC_0285 copyর‌্যালী শেষে সিভিল সার্জন কার্যালয়ের শহীদ ডাঃ আব্দুল জব্বার মিলনায়তনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন সিভিল সার্জন ডাঃ সুলতান মোঃ শামসুজ্জামান। বক্তব্য রাখেন দিনাজপুর মেডিকেল কলেজের মানসিক বিভাগ এর সহযোগী অধ্যাপক ডাঃ আব্দুল মোমেন, সিনিয়র কনসালটেন্ট (কার্ডিওলোজী) ডাঃ মো: আব্দুল মান্নান, দিনাজপুর জেনারেল হাসপাতাল এর ইএনটি কনসালটেন্ট ডাঃ মো: আজগর আলী, ওয়ার্ল্ড ভিশন এর শিউলী হেমব্রম প্রমুখ। সভায় সঞ্চালনায় ছিলেন সিনিয়র স্বাস্থ্য শিক্ষা অফিসার মো: সাইফুল ইসলাম।
র‌্যালী ও আলোচনা সভায় বিভিন্ন সরকারি ও বেসরকারি এনজিও সূর্যের হাঁসি, ওয়ার্ল্ড ভিশন, এফপিএবি, আরডিআরএস, পল্লীশ্রী, মেরি স্টপ ক্লিনিক, উদ্যোগ ফর সোসাইটি এর প্রতিনিধি ও মাঠ কর্মীবৃন্দ ও দিনাজপুর নার্সিং ইনস্টিটিউট এর শিক্ষার্থী অংশ গ্রহন করেন।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য