মুম্বাইয়ের ফিল্ম সিটিতে গোলাগুলিভারতের মুম্বাইয়ে ফিল্ম সিটিতে গোলাগুলির ঘটনায় গুরুতর আহত হয়েছেন এক ঠিকাদার। সে সময় ঘটনাস্থলের খুব কাছেই শুটিং করছিলেন অভিনেতা অমিতাভ বচ্চন।

অতিরিক্ত পুলিশ কমিশনার ফাতেহসিন পাতিল বলেন, মোটরবাইকে চড়ে দুই লোক ফিল্ম সিটিতে এসে এই ঘটনা ঘটান। আক্রান্ত ব্যাক্তি শ্রিকান্ত ওরফে রাজু শিন্ডেকে লক্ষ্য করে খুব কাছ থেকে তারা তিনটি গুলি ছোঁড়েন। ঘটনার আকস্মিকতায় উপস্থিত সবাইকে হতচকিত হয়ে পড়েন।

৪৫ বছর বয়সী শিন্ডেকে তাৎক্ষনিকভাবে ভিলে পার্লের নানাভাটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই এখন চিকিৎসা চলছে তার।

পাতিল বলেন, “যেহেতু তাকে খুব কাছ থেকে গুলি করা হয়েছে, সেক্ষেত্রে ঘটনাটি ব্যক্তিগত শত্রুতা থেকে ঘটানো হতে পারে। আমরা প্রতিটি ক্ষেত্র থেকে অনুসন্ধান চালাচ্ছি। এটাও খতিয়ে দেখা হবে অতীতে তিনি কোনো ধরনের হুমকি পেয়েছেন কি না।”

গোলাগুলির ঘটনার কিছুক্ষণ পরই ফিল্ম সিটির দুই নম্বর গেট থেকে ওয়েস্টার্ন এক্সপ্রেস হাইওয়ে পর্যন্ত রাস্তা বন্ধ করে দেয় পুলিশ। এছাড়াও মুম্বাই থেকে বের হওয়ার সব রাস্তাও বন্ধ করে দেওয়া হয়।

ওই সময় ফিল্ম সিটির পরিস্থিতি নিয়ে টুইট করেন অমিতাভ বচ্চন।

“ওকে! ফিল্ম সিটিতে শুটিং করছি…. আর ২০ ফিট দূরেই গুণ্ডাদের গোলাগুলি। একজন মারা গেছে… সবখানে পুলিশ।”

রাজু শিন্ডে ঠিকাদারি ছাড়াও একটি কেবল টেলিভিশন নেটওয়ার্ক চালান। এছাড়াও কন্সট্রাকশন ও শুটিং-এর সেটে প্রয়োজনীয় কাঠ যোগানের ব্যাবসা করেন তিনি। তাকে এভাবে অতর্কিত আক্রমণের কারণ সম্পর্কে এখনও কিছু জানে না পুলিশ।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য