Chuere kunলালমনিরহাট সংবাদাতাঃ লালমনিরহাটের এয়ারপোর্ট এলাকায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে একরামুল হক নয়ন (৩২) নামে এক ওষুধ ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় ছিনতাইকারী সন্দেহে পাঁচজনকে আটক করে পুলিশ।
মঙ্গলবার (১৯ মে) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে নয়ন ছুরিকাহত হন। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (২০ মে) সকাল সাড়ে ৯টার দিকে মারা যান তিনি।
নিহত নয়ন জেলা শহরের নর্থ বেঙ্গল মোড়ের মৃত আছের আলীর ছেলে। তিনি স্থানীয় আলিফ মেডিকেল স্টোরের মালিক।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে স্থানীয় মনোয়ারা ক্লিনিকের পরিচিত এক কর্মীকে মোটরসাইকেলে করে মহেন্দ্রনগর ইউনিয়নের আমবাড়ী গ্রামে পৌঁছে দেন নয়ন। সেখানে থেকে বাড়ি ফেরার পথে লালমনিরহাট-রংপুর মহাসড়কের এয়ারপোর্ট এলাকায় ছিনতাইকারীদের কবলে পড়েন তিনি। এ সময় ধারালো ছুরি দিয়ে কুপিয়ে মোটরসাইকেলটি নিয়ে পালিয়ে যায়।
পরে পথচারীরা গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকাল সাড়ে ৯টার দিকে তিনি মারা যান।
এদিকে, লালমনিরহাটের সহকারী পুলিশ সুপার (সার্কেল) আদিবুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ছুরিকাঘাত করে ছিনতাইয়ের খবর পেয়ে লালমনিরহাট সদর থানা পুলিশ রাতেই অভিযান চালিয়ে পিয়ারুল ইসলাম (৩৫), শাকিলুর রহমান (৩৮), মমিনুর ইসলাম (২৯), ইশা মিয়া (৪০) ও মজনু মিয়া (৩৫) নামে পাঁচ ছিনতাইকারীকে আটক করেছে। এরইমধ্যে ছিনতাইকৃত মোটরসাইকেলটিও তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য