1পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর পার্বতীপুর সার্কেলের হাতে ইয়াবাসহ গ্রেফতার হয়েছে মাদক সম্রাজ্ঞী সুফিয়া খাতুন (৫৬)। তার স্বামীর মৃত-নাম ভোলা মিয়া। বাড়ী পৌর শহরের নূর নগর মহল্লায়।
পার্বতীপুর মডেল থানার মামলা সূত্রে জানা গেছে, গতকাল সোমবার দুপুর সোয়া ১২টার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর পার্বতীপুর সার্কেলের কর্মকর্তা আবু নায়েমের নেতৃত্বে এসআই সিরাজুল ইসলাম, এএসআই গুনধর রায়সহ সঙ্গীয় ফোর্স নিয়ে সুফিয়ার বাড়ীতে অভিযান চালায়। এসময় সুফিয়া খাতুন তার হাতে থাকা গুলের কৌটা ফেলে দেয়। ফেলে দেওয়া ওই গুলের কৌটা থেকে ১শ’ মিলিগ্রাম ওজনের ৮টি ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ সুফিয়া খাতুনকে গ্রেফতার করে। যার আনুমানিক মূল্য ২৪ হাজার টাকা। এব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর পার্বতীপুর সার্কেলের উপ-পরিদর্শক সিরাজুল ইসলাম বাদী হয়ে মাদকদ্রব্য আইনে মডেল থানায় মামলা করেছে।
উল্লেখ্য পার্বতীপুর শহরের মাদক সম্রাজ্ঞী সুফিয়া খাতুন দ্রব্য বিক্রয়কালে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ৪০ পুরিয়া হেরোইন ও ২২ টি ইয়াবাসহ নিজ বাড়ী থেকে গ্রেফতার করে। পার্বতীপুর মডেল থানায় মাদকদ্রব্য আইনে তার বিরুদ্ধে একাধীক মামলা রয়েছে।
মাদকদ্রব্য সার্কেল সূত্র আরো জানায়, শহরের নুরনগর মহল্লার অধিবাসী সুফিয়া খাতুন একজন প্রভাবশালী ব্যক্তির ছত্রছায়ায় থেকে দীর্ঘদিন ধরে হেরোইন,ফেনসিডিল,ইয়াবা সহ বিভিন্ন মাদক দ্রব্যের রমরমা ব্যাবসা করে আসছে।
সুফিয়া গ্রেফতারে শহরে সাধারন মানুষের মধ্যে স্বস্তিভাব ফিরে এসেছে। এসকল মানুষ মনে করেন শুধুমাত্র গ্রেফতার করলে হবেনা, এ কুখ্যাত মাদক সম্রাজ্ঞীর দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া প্রয়োজন। অন্যথায় উঠতি বয়সের যুবকদের মাদকাসক্তে হাত থেকে রক্ষা করা সম্ভব হবেনা।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য