LALUমোঃ মীর কাসেম লালু বীরগঞ্জেঃ বীরগঞ্জে গত মঙ্গলবার বিকেলে টানা ৩য় বার জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় এমপি গোপালকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

উপজেলার কবিরাজহাট ভোগনগর দাখিল মাদ্রাসার আয়োজনে পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে এক গণসংবর্ধনা অনুষ্ঠিত হয়। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপালকে সকল স্তরের মানুষের পক্ষ থেকে ফুল দিয়ে অভিনন্দিত করা হয়।

প্রধান অতিথি বলেন আজকের এই সম্বর্ধনা আমার প্রাপ্য নয়, এ সম্বর্ধনা আপনাদের প্রাপ্য। কারন ৫ই জানুয়ারীর নির্বাচনে জামাায়াত বিএনপির সহিসংসতার মধ্যেও যে সাহসিকতার পরিচয় দিয়ে ভোট প্রদানের মাধ্যমে আমাকে এবং আমার দল আওয়ামীলীগকে ক্ষমতায় এনেছেন তার জন্য আমি আপনাদের কাছে চির কৃতজ্ঞ ।

তিনি দেশের  শিক্ষা ব্যবস্থার উন্নয়নের জন্য শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সকলের প্রতি আহবান জানান। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক সাংসদ অধ্যক্ষ আব্দুল হক সবুজ, ভোগনগর ইউপি চেয়ারম্যান মোঃ বদিউজ্জামান পান্না, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক প্রভাষক মোঃ রফিকুল ইসলাম, প্রবীন আওয়ামীলীগ নেতা আলহাজ্ব ইছাহাক আলী, আলহাজ্ব আব্দুল জলিল আহম্মেদ, সাতোর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক রেজাউল করিম শেখ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মামনুল ইসলাম স্বপন ও মাদ্রাসার সুপার মাওঃ মোহাম্মদ মুসা প্রমুখ।

অনুষ্ঠানে শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক, জিবি সদস্য, স্থানীয় গন্যমাণ্য ব্যাক্তি বর্গ ও সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য