3333দিনাজপুর সংবাদাতা ॥ আল-আরাফাহ ইসলামী ব্যাংক দিনাজপুর শাখার এটিএম কার্ড চুরি করে ব্যাংক থেকে প্রায় আড়াই লাখ টাকা উত্তোলন করে চুরির অভিযোগে বোচাগঞ্জ উপজেলার মুশিদহাট গ্রামের মমতাজ উদ্দীনের কন্যা ও কথিত সাংবাদিক শাহজাহান খোকনের বোন মোছাঃ রেবেকা সুলতানা রানীর বিরুদ্ধে দিনাজপুর কোতয়ালী থানায় মামলা রুজু করা হয়েছে।
মামলার এজাহার সূত্রে জানা যায়, দিনাজপুর সদর উপজেলার সুইহারী মহল্লার মৃত সোলেমান আহমেদের পুত্র রবিউল আউয়াল রবির 3333তালাকপ্রাপ্ত স্ত্রী বোচাগঞ্জ উপজেলার মুশিদহাট গ্রামের মমতাজ উদ্দীনের কন্যা মোছাঃ রেবেকা সুলতানা রানী সম্প্রতি রবিউল আউয়ালের আল-আরাফাহ ইসলামী ব্যাংকের হিসাব নম্বর ০৭৫১১২০০০৫৫৪২ এর একটি এটিএম কার্ড ও একটি ডায়েরী যাতে এটিএম কার্ডের পিন নাম্বার ছিল কৌশলে চুরে করে নিয়ে যায়। এব্যাপারে কোতয়ালী থানায় গত ২৭/৪/১৫ ইং তারিখে একটি জিডি করা হয়েছে যার নং- ৩৪৭। ওই কার্ডের সাহায্যে রানী গত ৮/১/১৫ ইং তারিখ হতে গত ২৯/৩/১৫ ইং তারিখ পর্যন্ত মোট ২৯ বারে ২ লাখ ৫৫ হাজার টাকা উত্তোলন করে চুরি করে নিয়ে যায়। মামলার বিবরণে আরো উল্লেখ করা হয়, গত  ৩১/৩/১৫ ইং তারিখে রবিউল আউয়াল রবি তার হিসাব নম্বর ০৭৫১১২০০০৫৫৪২ এর চেক নং অওই/গঝউ অ৭১৬১৩১৩ মাধ্যমে টাকা উত্তোলন করতে গেলে চেকটি ডিজওনারড হয়। পরে রবিউল আউয়াল রবি ব্যাংকে খোজ নিয়ে জানতে পারেন গত ৮/১/১৫ ইং তারিখ হতে গত ২৯/৩/১৫ ইং তারিখ পর্যন্ত মোট ২৯ বারে ২ লাখ ৫৫ হাজার টাকা উত্তোলন করে নেয়া হয়েছে। এ ব্যাপারে ব্যাংকে যোগাযোগ করে ব্যাংকের সিসি ক্যামেরার ফুটেজ দেখে জানতে পারেন তার তালাক প্রাপ্তা স্ত্রী রেবেকা সুলতানা  রাণী উল্লেখিত পরিমান টাকা উত্তোলন করে চুরি করেছে। এ ব্যাপারে রবিউল আউয়াল রবি দিনাজপুর কোতয়ালী থানায় একটি মামলা রুজু করেন। মামলা নং-৩৪৭, তাং- ২৭/০৪/২০১৫ ইং।
এ ব্যাপারে দিনাজপুর কোতয়ালী থানার অফিসার্স ইনচার্জ এ.কে.এম খালেকুজামান মামলাটি গ্রহণ করে এসআই আফতাব হোসেনকে তদন্তকর্তা নিয়োগ দেন। তদন্তকর্তা আফতাব হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, টাকা চুরির ঘটনার প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। বিস্তারিত তদন্তের পর এব্যাপারে সবকিছু জানা যাবে।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য