BGB pic. Afzal News 09.05.2015ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি ॥ দিনাজপুরের ফুলবাড়ী ২৯ বিজিবি নবাবগঞ্জ উপজেলার জাতিহার গ্রামে  অভিযান চালিয়ে পরিত্যাক্ত বাড়ীর ঘর থেকে ১টি পিস্তল, ৬ রাউন্ড গুলিসহ ২টি ম্যাগজিন উদ্ধার করেন।
ফুলাবড়ী ২৯ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল কোরবান আলী আজ ১০ মে রবিবার সন্ধ্যা সাড়ে ছয়টার সময় গোপন সূত্রে সংবাদ পেয়ে দিনাজপুরে বিরামপুর উপজেলার বিরামপুর বিশেষ ক্যাম্পের নায়েক সুবেদার মোঃ রফিকুল ইসলাম কে নবাবগঞ্জ উপজেলার জাতিহার গ্রামে অভিজান চালার নির্দেশ দেন। নির্দেশ মোতাবেক বি জি বি বিরামপুর বিশেষ ক্যাম্পের নায়েক সুবেদার মোঃ রফিকুল ইসলাম টল দলকে নিয়ে জাতিহার গ্রামের হারেদুল, পিতা-মোঃ তোজ্জামেল এর পরিত্যাক্ত একটি ঘর থেকে তলাশি চালিয়ে ১টি ৭.৬৫ ইউএস এর তৈরি  পিস্তল ৬ রাউন্ড গুলি ও ২টি ম্যাগজিন উদ্ধার করেন। ফুলবাড়ী ২৯ বি জি বি অধিনায়ক লেঃ কর্ণেল কোরবান আলী দায়িত্ব ভার প্ওায়ার পর সীমান্ত এলাকায় চোরাচালান দমন, ভারত থেকে চোরাপথে অস্ত্র আসা, নারী ও শিশু পাচার, মাদক চোরাচালান বন্ধ কল্পে অভিজান অবাহ্যত রেখেছেন।
এ ব্যাপারে ফুলবাড়ী ২৯ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল কোরবান আলীর সাথে গতকাল রবিবার সন্ধ্যা সাড়ে আটায় মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি পিস্তল আটকের কথা জানান।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য