জাহাঙ্গীর সেলিমবিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি : বিরামপুরের জাহাঙ্গীর সেলিম স্বাস্থ্য সেবাব নেলসন ম্যান্ডেলা স্বর্ণ পদক পেলেন। গত ৫ মে স্বাধীন বাংলা ফাউন্ডেশন আয়োজিত ঢাকার শাহাবাগ পাবালক লাইব্রেরীর সেমিনার হলে আলোচনা ও সম্বর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি অর্থ ও পরিকল্পনা মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী এম.এ মান্নান এম.পি পল্লী এলাকায় বিশ্ব মানের হসপিটাল তৈরী করার জন্য দিনাজপুরের বিরামপুরস্থ আমেরিকা অস্ট্রেলিয়া বাংলাদেশ ফ্রেন্ডশীপ হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক জাহাঙ্গীর সেলিমকে নেলসন ম্যান্ডেলা স্বর্ণ পদক প্রদান করেন। এসময় রাজধানী উন্নয়ন কর্পোরেশনের পরিচালক (আইন) ও যুগ্ম সচিব রোকনুদৌল্লা উপস্থিত ছিলেন।
এছাড়াও স্বাস্থ্য সেবায় বিশেষ অবদানের আমেরিকা অস্ট্রেলিয়া বাংলাদেশ ফ্রেন্ডশীপ হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক জাহাঙ্গীর সেলিম অস্ট্রেলিয়ান হাই কমিশনার মি: গ্রেগ উইলকক কর্তৃক সন্মমনা পদক, মহাতœা গান্ধী পিচ এ্যাওয়ার্ড ২০১৪, মহান বিজয় দিবস এ্যাওয়ার্ড  ২০১৪ ও স্বাধীনতা সংসদ এ্যাওয়ার্ড ২০১৪ পেয়েছে।
প্রত্যন্ত এলাকায় স্বাস্থ্য সেবা দোড়গোড়ায় পৌছে দেওয়ায় বিশ্ব মানের হসপিটাল প্রতিষ্ঠা করায় জনগন জাহাঙ্গীর সেলিলকে সাধুবাদ জানিয়েছেন এবং তার এই পদক প্রাপ্তি তাকে ভাল কাজে আরো উৎসায়িত করবে বলেই তাদের ধারনা।
প্রতিক্রিয়া জানতে চাইলে- আমেরিকা অস্ট্রেলিয়া বাংলাদেশ ফ্রেন্ডশীপ হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক জাহাঙ্গীর সেলিম বলেন, বানিজ্যিক উদ্দেশ্যে নয়, উন্নত ও আধুনিক স্বাস্থ্য সেবা যাতে অবহেলিত এই জনপদের সকলেই পায় এই উদ্দেশ্যেই তিনি বিপুল বিনিয়োগে হসপিটালটি প্রতিষ্ঠা করেছেন। তার কর্মের মূল্যায়ন করে যে সমস্থ প্রতিষ্ঠান পদক প্রদান করেছেন, তাদের সকলের প্রতি তিনি কৃতজ্ঞতা জানান।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য