01.05.15.MAY DIBOS M Pবীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ খালেদার নির্দেশে তার সন্ত্রাসিরা পেট্রোল বোমা মেরে  শত শত শ্রমিককে জিবিত পুড়িয়ে মারছে, আর শেখ হাসিনা সরকার নিহতদের আর্থিক অনুদান ও আহতদের চিকিৎসার ব্যবস্থা নিশ্চিত করছে। বাংলাদেশের সকল শ্রমিককে আজ উপলব্দি করতে হবে তাদের আপনজনকে আর শত্রুকে। পেট্রোল মেরে শ্রমিক হত্যাকারীদের ক্ষমা করা হবে না, তাদের বিচার বাংলার মাটিতে করা হবে। যে কারনে আজ মেদিবস তার চেয়ে অনেক বড় অপরাধ করেছে খালেদা জিয়া। শ্রমিকভাইরা আজ শপথ নিন শ্রমিদের হত্যা ও নির্যাতন কারীদের আমরা ছাড়বোনা। উপরোক্ত কথাগুলো বলেন দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল

দিনাজপুরের  বীরগঞ্জে বিপুল উৎসাহ উদ্দিপনার মাধ্যমে মে দিবস পালন করা হয়েছে। লাল বেনারে সাজানো মিছিল যেন বার বার মনে করিয়ে দিচ্ছিলো শত শত শ্রমিককে খালেদার নির্দেশে তার সন্ত্রাসিরা পেট্রোল বোমা মেরে জিবিত পুড়িয়ে মারার কথা। বীরগঞ্জে ছিলো শোকের আমেজ, প্রতিটি শ্রমিকদের মুখে ছিলো বিষাদের ছায়া। শিকাগোর শ্রমিক হত্যার চেয়ে খালেদার সন্ত্রাসের দুঃসপ্নকে যেন তারা ভুলতে পারছিলোনা।

আজ শুক্রবার মে দিবস উপলক্ষে  বীরগঞ্জ উপজেলা নির্মান  শ্রমিক ইউনিয়ন, উপজেলা রিক্সা শ্রমিক ইউনিয়ন এবং  অটো রিক্সা শ্রমিক ইউনিয়নের আয়োজনে সুজালপুর ইউনিয়ন পরিষদ কার্যালয় চত্বরে মহান মে দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল খালেদা জিয়া কতৃক পেট্রোল বোমা মেরে মানুষ হত্যার ঘটনায় নিহত ও আহত পরিবার সমুহের প্রতি গভীর শোক প্রকাশ করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।  উপজেলা রিক্সা শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ মকছেদ আলীর সভাপতিত্বে বিষেশ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাকারিয়া জাকা, , ওসি প্রসাশন কে এম শওকত হোসেন, পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ মোশারফ হোসেন বাবুল, আওয়ামীলীগ নেতা আলহাজ্ব মোস্তাক আহম্মেদ,মোঃ আবুল খায়ের, শামীম ফিরোজ আলম,মোঃ রাজিউর রহমান রাজু, ঈশ্বর চন্দ্র রায়,আব্দুল কাইয়ূম,কামরুল হাসান জুয়েল, অটো রিক্সা শ্রমিক ইউনিয়ন, নির্মান  শ্রমিকইউনিয়ন এবং রিক্সা শ্রমিক ইউনিয়নের  সকল নেতা কর্মি উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি উপাস্থাপনা করেন আওয়ামীলীগ নেতা মোঃ মমিনুল ইসলাম স্বপন ।
সকালে নিজস্ব শ্রমিকদের নিজস্ব কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, কাল ব্যাচ ধারন, মিলাদ মাহফিল বিষেশ মোনাজাত, র‌্যালী শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য