Dinajpur Govt Collegeদিনাজপুর প্রতিনিধি ॥ গত শনিবার দিনাজপুর সরকারি কলেজ উচ্চ মাধ্যমিক ক্যাম্পাসে অনলাইনে ভোট প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ আবু বকর সিদ্দিক। অধ্যক্ষ তাঁর উদ্বোধনী বক্তৃতায় বর্তমান সরকারের সর্বত্র ডিজিটালাইজেশন করার উদ্যোগের প্রশংসা করেন এবং সকলকে দেশের স্বার্থে বাংলাদেশের প্রজেক্টগুলিকে ভোট প্রদানের জন্য আহবান জানান। এরপর তিনি নিজের ই-মেইল আইডি দিয়ে বাংলাদেশের দুটি প্রজেক্টকে ভোট প্রদান করেন এবং পরে শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীরা স্বতঃস্ফুর্তভাবে ভোট প্রদান করে।
এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক এ.কে.এম আল আবদুল্লাহ, গণিত বিভাগের বিভাগীয় প্রধান খাজা গনি, পদার্থবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক বিশ্বজিৎ দাস প্রমূখ।
উল্লেখ্য, মন্ত্রিপরিষদ বিভাগের তত্ত্বাবধায়নে বিভাগীয় প্রশাসনের সহায়তায় নির্মিত জাতীয় তথ্য বাতায়ন (National Portal) এবং শিক্ষক বাতায়ন (Teachers Portal) সহ ৪টি ক্যাটাগরিতে বাংলাদেশের ৭টি প্রজেক্ট WSIS (World Summit on the Information Society) পুরস্কারের জন্য বাছাই পর্বে মনোনীত হয়েছে। চূড়ান্তভাবে বিজয়ী হতে হলে অন্যান্য দেশের বাছাই পর্বে মনোনীত প্রজেক্টগুলোর সাথে প্রধানমন্ত্রীর কার্যালয়ের ধ২র প্রোগ্রাম কর্তৃক দাখিলকৃত উল্লিখিত প্রজেক্ট দুটিসহ বাংলাদেশের প্রজেক্টগুলিকে অধিকতর সংখ্যক অনলাইনে ভোট পেতে হবে।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য