DSC_1259 copyস্টাফ রিপোর্টার ॥- জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া এবং তাঁর সহযোগীদের জনগণের সামনে আসতে তাদের সমর্থন পেতে হলে অবশ্যই পেট্রোল বোমা হামলায় অনেক মানুষের মৃত্যুর জন্য জবাব দিতে হবে।
তিনি বলেন, জনগণের ওপর ভয়ঙ্কর নৃশংসতা চালিয়ে এবং ৯২ দিন অবরুদ্ধ রেখে জাতির কোন সমস্যার সমাধান করতে পারেননি বরং তিনি রাজনৈতিক আন্দোলনের নামে জনগণের নাগরিক অধিকারে হস্তক্ষেপ করেছেন। এজন্য খালেদা জিয়ার রাজনীতি করার এবং জনগণের সামনে দাঁড়ানোর অধিকার নেই।
১৫ এপ্রিল বুধবার রাতে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ৮ নং ভোগনগন ইউনিয়নে এলাইগা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এলাইগা আদর্শ নবীন ক্লাবের আয়োজনে নববর্ষ বরন উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
এমপি গোপাল বলেন, বিএনপি ও জামায়াতের আন্দোলনে দেশের জনগণ কখনোই সাড়া দেয়নি। তবে দেশ যখন উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে, তখন তারা বিরামহীন হরতাল-অবরোধ চাপিয়ে দিয়েছে।
এটা অত্যন্ত দুর্ভাগ্যজনক বিষয় যে, আন্দোলনের নামে বিএনপি-জামায়াত নরহত্যা শুরু করেছে এবং লোকদের জীবন্ত পুড়িয়ে মারতে সন্ত্রাসী ও জঙ্গিবাদের রাজত্ব কায়েম করেছে। যারা মানুষ পুড়িয়ে হত্যার নির্দেশ দেয়, যারা পেট্রোল বোমা তৈরি করে এবং ওই বোমা মানুষের ওপর ছুঁড়ে অবশ্যই তাদের জবাব দিতে হবে।
এমপি গোপাল আরো বলেন, বিএনপি-জামায়াতের নৃশংসতায় বেশীর ভাগই নিরীহ মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছে, প্রাণ হারিয়েছে এবং এরা নি¤œ অথবা মধ্যম আয়ের মানুষ। বিএনপি-জামায়াত বিপুল সংখ্যক বাস, ট্রাক এবং অন্যান্য পরিবহন জ্বালিয়ে দিয়েছে, এসব যানবাহনের বেশির ভাগই সাধারণ মানুষ ব্যবহার করে। বিএনপি-জামায়াতের নিষ্ঠুরতা ১৯৭১ সালে পাকিস্তানী বাহিনীর নৃশংসতার সাথে তুলনীয়।
আদর্শ নবীন ক্লাব ও এস.এম.সি এবং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি তরিকুল ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপজেলা চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার রাসেল মনজুর, উপজেলা আওয়ামীলীগের সভ্পাতি আলহাজ্ব জাকারিয়া জাকা, সাধারন সম্পাদক দেবেশ চন্দ্র রায়, ৮ নং ভোগনগন ইউনিয়নের চেয়ারম্যান বদিউজ্জামান পান্না, বীরগঞ্জ থানার ওসি এ কে এম শওকত হোসেন।
এর আগে বিকেল ৫টায় কাহারোল, বীরগঞ্জ ও কবিরাজহাট সরকারি খাদ্য গুদামে চলতি মৌসুমে গম সংগ্রহ অভিযানের উদ্বোধন করেন জাতীয় সংসদ সদস্য মনোঞ্জন শীল গোপাল।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য