04_Rupaবিনোদন: ভারতীয় অভিনেত্রী রূপা গাঙ্গুলি সম্প্রতি পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন দল তৃণমূলের বিরুদ্ধে তাকে লাঞ্ছনা ও তার গাড়ি ভাঙচুর করার অভিযোগ এনেছেন। মঙ্গলবার এ ব্যাপারে একটি মামলা দায়ের করে তিনি।
ভারতের কেন্দ্রীয় সরকারের ক্ষমতাসীন দল বিজেপির হয়ে এবারের কলকাতা মিউনিসিপাল কর্পোরেশনের নির্বাচনে অংশ নিচ্ছেন রূপা। ১৮ এপ্রিল হতেক যাওয়া নির্বাচনের প্রচারে আলিপুরে এক জনসভায় গিয়েছিলেন তিনি। সেখানেই এই কা- ঘটে বলে অভিযোগ করেন তিনি।
“তৃণমূলের কর্মীরা, এমনকি নারীরাও আমাদের দিকে পাথর ছুঁড়ে মারে এবং গালিগালাজ করে। ওখানে যদি পুলিশ না থাকতো, তবে আমরা বাঁচতে পারতাম না। এটাই আসলে পশ্চিমবঙ্গের দুঃখজনক পরিস্থিতিকে প্রকাশ করে।”
রূপা গাঙ্গুলি আরও বলেন, “তারা যে কেবল গায়ের জোরে আমাকে ডায়াস থেকে নামিয়ে দিতে চাচ্ছিল, তাই নয়, তারা মঞ্চটিও ভেঙে ফেলে। তৃণমূল যদি সত্যিই জয়ের ব্যাপারে নিশ্চিত থাকে, তা হলে আমাদের ওপর এই আক্রমণ কেন? এই ঘটনা আমার প্রতিজ্ঞাকে আরও দৃঢ় করেছে, দিন দিন খারাপের দিকে চলে যাওয়া এই রাজ্যটিকে বদলাতে হবে।”
ওদিকে তৃণমূলের তরফ থেকে রূপার এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করা হয়েছে। উল্টো, পশ্চিমবঙ্গের পৌর উন্নয়ন মন্ত্রী ফারহাদ হাকিম রূপার বিরুদ্ধে অভিযোগ এনেছেন তৃণমূলের পতাকা ছিঁড়ে ফেলার।
“আমরা সবাই জানি তিনি ভালো অভিনেত্রী। কিন্তু রাজনীতিতে অভিনয় চলে না। তিনি আমাদের দোষারোপ করার চেষ্টা করছেন, অথচ তিনি নিজেই আমাদের পতাকা ছিঁড়ে ফেলেছেন। টিভি ফুটেজে পরিষ্কার দেখা যায় তিনি তৃণমূলের পতাকা ছিঁড়ছেন এবং মঞ্চ থেকে ছুঁড়ে ফেলছেন।”
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য