02-বিনোদন : বরাবরই মাঠে নামেন ভারতের জাতীয় দলের অন্যতম খেলোয়ার ও প্রেমিক পুরুষ বিরাট কোহলি, আর দর্শক হয়ে গ্যালারীতে বসে থাকতে হয় প্রেমিকা আনুশকা শর্মাকে। অথচ এবার ঘটতে যাচ্ছে উল্টো ঘটনা!
বিশ্বকাপের গন্ধ না যেতে যেতেই ভারতে শুরু হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। আর এতে এবার বিরাট কোহলির আগেই মাঠে নামছেন বি-টাউনের জনপ্রিয় অভিনেত্রী ও কোহলির প্রেমিকা আনুশকা শর্মা।
৮ই এপ্রিল বুধবারে থেকে শুরু হতে যাচ্ছে ক্রিকেটের সংক্ষিপ্ততম সংস্করণের তুমুল জনপ্রিয় এই টুর্নামেন্টের অষ্টম আসর। খেলা মাঠে গড়ানোর আগে, ৭ এপ্রিল কলকাতার সল্টলেকে অনুষ্ঠিত হবে এর জমজমাট উদ্বোধনী অনুষ্ঠান। আর এতেই চোখ ধাঁধানো পরিবেশনা নিয়ে হাজির থাকবেন আনুশকা। আর গ্যালারিতে বসে দর্শকের ভূমিকা পালন করবেন বিরাট।
আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানটি সঞ্চালনার করবেন বলিউড তারকা সাইফ আলি খান। আর আনুশকার সাথে দেখা যাবে আরেক বলিউড অভিনেতা শহিদ কাপুরকে। অন্যতম আকর্ষণ হিসেবে স্টেজে আসবেন অভিনেতা হৃতিক রোশন। তারকাদের মধ্যে ফারহান আখতারকেও দেখা যাবে অনুষ্ঠানটিতে। তবে অভিনেতা হিসেবে নয়, বরং এদিন ফারহানকে দেখা যাবে পুরোদস্তুর গায়ক হিসেবে।
দুই ঘন্টার এই উদ্বোধনী অনুষ্ঠানটি শুরু হবে কলকাতার স্থানীয় সময় সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য