03-বিনোদন : বাংলাদেশের শীর্ষস্থানীয় তিন তারকার ফেসবুক পেইজ হ্যাক করা হয়েছে। ৫ তারিখ রাত ১০টার দিকে প্রথমে হ্যাক করা হয় শাকিব খান ও অপু বিশ্বাসের ফেসবুক পেইজ। এরপরপরই হ্যাকারদের কবলে পড়ে কণ্ঠশিল্পী মনির খানের আন অফিসিয়াল ফেসবুক পেইজ।এ তিনটি পেইজের অ্যাডমিন হিসেবে সম্পৃক্ত কবির হোসেন সাদ্দাম জানান, প্রথমে হ্যাকাররা তার জিমেইল অ্যাকাউন্ট হ্যাক করে। এরপর প্রায় ১১ বার পাছওয়ার্ড পরিবর্তন করে নিজের অ্যাকাউন্ট ফিরে পেলেও পেইজ দুটি পান নি। আর এরপরপরই হ্যাকাররা জনপ্রিয় আরেক কণ্ঠশিল্পী মনির খানের ফেসবুক পেইজ হ্যাক করে। এমনকি হ্যাকারদের সঙ্গে কথাবার্তা বলতে গেলে তারা এই অ্যাডমিনকে গালিগালাজ করে ৩০০ ডলার দাবি করে বলেও জানান তিনি।
এছাড়া ৬ এপ্রিল অপু বিশ্বাসের পেজে গিয়ে একটি স্টাট্যাস দেখা যায় যাতে লেখা আছে অপু বিশ্বাস আর শাকিব খানের পেজ হ্যাক করা হয়েছিল।ষঁষুংবপ ইধহমষধফবংয এ স্টাট্যাসটি দুপুর ১২টার দিকে দেওয়া হয়। এ স্টাট্যাসটিতে ১৬৭টি লাইক আর ১টি শেয়ার হয়েছে।
এ বিষয়ে অপু বিশ্বাস বলেন, ‘আমার পেইজ তো ভেরিফায়েড, তারপরও এমনটা কীভাবে হলো তা বুঝতে পারছি না। আমি আরও কিছুক্ষণ অপেক্ষা করবো। পেইজ ফেরত না আসলে আইনি ব্যবস্থা নিবো।’
উল্লেখ্য শাকিব খানের পেইজের মোট লাইক ছিল ১ লাখ ৩৯ হাজার ৫৫১টি, অপু বিশ্বাসের ২ লাখ ৩৫ হাজার ৮৬৫টি এবং মনির খানের পেইজে লাইকসংখ্যা ১ লাখ ১৭ হাজার।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য