04-বিনোদন : বলিউডে শাহিদ ও মীরার বিয়ের খবর এখন আলোচনার শীর্ষে। কয়েকদিন আগে অভিনেতা শাহিদ কপুর মীরাকে বিয়ে করতে যাচ্ছেন বলে খবর প্রকাশিত হয়। আর এর পরেই মোস্ট এলিজিবল ব্যাচেলরের ক্লাব থেকে সেদিনই শাহিদ কপূরের নাম সরিয়ে নেয়া হয়।
শাহিদ কপুর তার ভক্ত মীরা রাজপুতের সঙ্গে বিয়ের বিষয়টি পাকাপাকি করেন।  শাহিদ-মীরার বিয়ে ডিসেম্বর নয়, সামনের জুনেই হতে চলেছে। সূত্রের খবর, শাহিদ এবং মীরা দুজনে বাড়িতেই বিয়ের তোড়জোর শুরুও হয়ে গেছে। শাহিদ তার জীবনসঙ্গিনীকে রাধা স্বামী নামের এক ধর্মীয় সংগঠনের অনুষ্ঠানে প্রথম দেখেছিলেন। এর পরেই পরিচয় হয় তাদের মধ্যে।
এই সংগঠনের একজন একনিষ্ঠ শিষ্য হলেন শাহিদের বাবা পঙ্কজ কপূর। মিরা শাহিদের একজন ফ্যান হয়ে যান। অন্যদিকে একই গুরুর শিষ্য হওয়ার সুবাধে তাদের মধ্যে আসে ঘনিষ্ঠতা।
জানা যায়, শাহিদ-মীরার বিয়ে হবে একেবারেই একটি পারিবারিক অনুষ্ঠানের মাধ্যমে। সেখানে উপস্থিত থাকবেন পাত্র-পাত্রীর পরিবারের লোক এবং শাহিদের কিছু ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব। পরে, শাহিদ তার ইন্ডাস্ট্রির বন্ধুদের জন্য একটি গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করবেন।
সূত্রের তরফে জানা গেছে, কয়েকটি সম্ভাব্য তারিখের মধ্যে অন্যতম হলো ১০ জুন।  আর দুই পরিবারের লোকজনই বিয়ের আনুসঙ্গিক প্রস্তুতি সারছেন।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য