DSC00131আজহারুল আজাদ জুয়েল, দিনাজপুর ॥ দিনাজপুর প্রেসক্লাবের ৩৩তম সাধারণ সভা গতকাল দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। প্রেসক্লাবের সভাপতি চিত্ত ঘোষের সভাপতিত্বে সাধারণ সভায় প্রধান অতিথি ছিলেন ক্লাবের সাবেক সভাপতি এবং দৈনিক প্রতিদিন সম্পাদক খায়রুল আনম। প্রধান অতিথির বক্তব্যে তিনি দেশের বিরাজমান রাজনৈতিক অস্থিরতায় উদ্বেগ প্রকাশ করেন। পেট্রোল বোমা দিয়ে মানুষ পুড়ানোর ঘটনায় গভীর হতাশা ব্যক্ত করে বলেন, এই ধরনের অপকর্মের বিরুদ্ধে সাংবাদিকদের কাজ করে যেতে হবে। সাংবাদিকরা বিবেক দারা পরিচালিত হবে এবং সত্যকে উদ্ঘাটন ও প্রতিষ্ঠা করবে।
খায়রুল আনম বলেন, রাজনীতির নামে বাংলাদেশে যা হচ্ছে তা কখনোই গ্রহণযোগ্য হতে পারে না। আমাদেরকে পেট্রোল বোমা বিরুদ্ধে কথা বলতে হবে এবং সব ধরনের অন্যায়ের প্রতিবাদ করতে হবে।
গতকাল শনিবার সকাল ১১টায় অনুষ্ঠিত সাধারণ সভার উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শামীম রেজা। পবিত্র গীতা পাঠ করেন মুকুল চ্যাটার্জী। শুভেচ্ছা বক্তব্য রাখেন দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আজহারুল আজাদ জুয়েল ও জেলা সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক আহসানুল আলম সাথী। সাধারণ সভায় বার্ষিক প্রতিবেদন পেশ করেন ক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল। বার্ষিক আয়-ব্যয় রিপোর্ট পেশ করেন কোষাধ্যক্ষ রফিকুল ইসলাম ফুলাল। প্রতিবেদনের উপর আলোচনা করেন লতিফুর রহমান, স্বরূপ কুমার বকসী বাচ্চু, একরাম হোসেন তালুকদার, ইদ্রিস আলী, সাজেদুর রহমান শিলু, মাহফুজুল হক আনার, শাহরিয়ার শহীদ মাহবুব হিরু, মোর্শেদুর রহমান, আবুল কাশেম, বিপুল সরকার সানী। প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি কামরুল হুদা হেলাল, সহ-সভাপতি আমিনুল হক পুতুল, যুগ্ম সম্পাদক রতন সিং, সাহিত্য ও পাঠাগার সম্পাদক শাহ আলম শাহী, ক্রীড়া সম্পাদক হুমায়ুন কবির, সাংস্কৃতিক সম্পাদক জিন্নাত হোসেন, দপ্তর সম্পাদক রিয়াজুল ইসলাম, নির্বাহী সদস্য আবু বকর সিদ্দিক, বেলাল উদ্দীন সিকদার রুবেলসহ প্রেসক্লাব নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দ সাধারণ সভায় উপস্থিত থেকে বিভিন্ন মতামত ব্যক্ত করেন।

[ads2]
[ads1]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য