06-salman-khanবিনোদন : ‘বজরঙ্গী ভাইজান’ এর কারণে আবারও আলোচনায় বলিউড সুপারস্টার সালমান খান। তবে এবার আলোচনায় এসেছেন তার আপকামিং ‘বজরঙ্গী ভাইজান’ সিনেমার কারণে নয়। কেননা পরিচালক কবির খানের এই সিনেমার শুটিং তো অনেকদিন আগেই শেষ করেছেন সালমান। এখনও কাজ চলছে পোস্ট প্রোডাকশনের।নতুন ঘটনা হচ্ছে, সালমান খানের পানভেল ফার্ম হাউসে আগমন হয়েছে নতুন দুই অতিথির। হ্যাঁ, বলিউডের এই সুপারস্টার সম্প্রতি একটি নয় দু’দুটি ঘোড়া কিনেছেন তার ফার্মহাউসের জন্য। আর তাদেরই একটির নাম রেখেছেল ‘বজরঙ্গী’, অন্যটির নাম ‘ভাইজান’!
জনবহুল মুম্বাই থেকে দূরে একান্তে ছুটি কাটানোর জন্য পানভেলে একটি ফার্ম হাউস রয়েছে সালমান খানের। আর এখানেই বিভিন্ন গৃহপালিত পশুর আস্তানা করে রেখেছেন সালমান। পোলট্রি ফার্ম থেকে শুরু করে ছাগল, গরু, কুকুর, কী নেই এই ফার্ম হাউসে। শুধু কমতি ছিল তো ঘোড়ার। আর সেই ষোল কলাটাও এবার পূর্ণ করলেন সালমান। কিনে ফেলেছেন দুটি কালো রঙের ঘোড়া।
সালমানের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, সালমানের এই ঘোড়া পোষার শখ এসেছে ‘কিক’-এর সেটে রণদীপ হুডার সঙ্গে বন্ধুত্ব হওয়ার পর থেকে। রণদীপের নিজস্ব ঘোড়া আছে। তবে শুধু ঘোড়া নয়, রণদীপ যেহেতু নিজে একজন পোল খেলোয়াড়, সেহেতু তার নিজের একটা পোলটিমও আছে।
[ads1]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য