_DSC0016 copy--জিন্নাত হোসেন ॥ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত হয়ে মূল্যবোধ সম্পন্ন মানুষ হতে হবে। তিনি বলেন শিক্ষাই জাতির মেরুদন্ড এবং শিক্ষা ছাড়া জাতি গঠন করা সম্ভব নয়। আর এ জন্যই বর্তমান সরকার শিক্ষাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে শিক্ষাক্ষেত্রে সর্বোচ্চ বরাদ্দ দিয়েছে।  ইকবালুর রহিম বলেন, একটি ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত ও নিরক্ষরমুক্ত বাংলাদেশ গড়তে সরকার ভিশন-২০২১ কর্মসূচী গ্রহন করেছে। নিরক্ষরতার অভিশাপ মুক্ত করার লক্ষ্য নিয়েই সরকার এই কর্মপরিকল্পনা গ্রহন করেছে।
৯ মার্চ সোমবার দিনাজপুর কুঠিবাড়ী মাঠে বিজিবি সারকারি প্রাথমিক বিদ্যালয় ও শহীদ কর্ণেল কুদরত ইলাহি পাবলিক স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।
বিজিবি দিনাজপুর সেক্টরের সেক্টর কমান্ডার কর্ণেল হ্লা হেন মং এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিজিবি রংপুর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মাহাফুজুর রহমান, জি+। অনুষ্ঠানে সম্মানীত অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন দুই বর্ডার গার্ড ব্যাটালিয়ানের অধিনায়ক ও জেলা প্রশাসক আহমদ শামীম আল রাজী এবং পুলিশ সুপার মোঃ রুহুল আমিন।
অনুষ্ঠানের শেষে প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ী ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।


 
 

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য