DSC_0655 copyএফ রহমান বাবু ॥ জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, বিএনপি-জামায়াত রাজনীতির নামে শিক্ষা ব্যবস্থাকে ধ্বংসের ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। ক্ষমতার লালসায় এসএসসি পরীক্ষার সময় হরতাল-অবরোধ কর্মসূচী দিয়েছে।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষার্থীদের বছরের প্রথম দিনে বই উপহার দিয়েছে। দেশে সৃজনশীল শিক্ষানীতি চালু করা হয়েছে। ডিগ্রি পর্যন্ত বিনা বেতনে লেখাপড়ার সুযোগ সৃষ্টি করা হয়েছে। এছাড়া দরিদ্র ও মেধাবী শিক্ষার্র্থীদের জন্য বিভিন্ন বৃত্তির ব্যবস্থা রয়েছে। এসকল সুযোগ-সুবিধা কাজে লাগিয়ে ও সুশিক্ষায় শিক্ষিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে সকল শিক্ষার্থীকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

তিনি ৬ মার্চ শুক্রবার রাতে দিনাজপুরের কাহারোল উপজেলার কামোর উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তিতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

কামোর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ রেজাউল ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ কে এম ফারুক চৌধুরী, সাধারন সম্পাদক হাফিজুল ইসলাম, কামোর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আসিফ রেজা রুবেল।
অনুষ্ঠান শেষে কামোর উচ্চ বিদ্যালয়ের জিপিএ-৫ পাওয়া জেএসসি ৫ ও এসএসসি ১ শিক্ষার্থীর হাতে নগদ ৫ হাজার টাকা পুরস্কার স্বরুপ তুলে দেন এমপি গোপাল।

এর আগে তিনি একই উপজেলায় ঢিপিকুড়া নূরুল উলুম হাফেজিয়া কওমি মাদ্রাস ও এতিম খানার ল্লিাহ বোর্ডি এর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য