DSC_0457 copyএফ রহমান বাবু ॥- জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, দেশ যখন উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে, বিএনপি-জামায়াত তখন দেশকে পিছেয়ে দেয়ার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তারা নির্মমভাবে নিরীহ মানুষকে পুড়িয়ে মারছে, শিশু পুড়িয়ে হত্যা করছে এবং দেশের সম্পদ ধ্বংস করছে।
তিনি ২২ ফেব্রুয়ারী রোববার রাত সাড়ে ৮ টায় দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার লক্ষ্মীপুর উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনার প্রাঙ্গনে ৫ই জানুয়ারী ১০ম জাতীয় নির্বাচনে সস্ত্রাসী তান্ডবের ক্ষতিগ্রস্থ ২০টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর তহবিল হতে মোট ৪ লক্ষ ৩০ হাজার টাকার চেক বিতরনকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
চলমান রাজনৈতিক পরিস্থিতির উল্লেখ করে সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেন, দেশের মানুষ উন্নয়ন চায়। তারা সামনের দিকে এগিয়ে যেতে চায় এবং সমৃদ্ধ জীবনের স্বপ্ন দেখে। বর্তমান সরকার জনগণের এই প্রত্যাশা পূরণে চেষ্টা চালিয়ে যাচ্ছে।
অপরদিকে বিএনপি-জামায়াত চক্র দেশকে পেছনের দিকে ঠেলে দিচ্ছে এ কথা উল্লেখ করে এমপি গোপাল বলেন, তারা নির্মমভাবে নিরাপরাধ মানুষ এমনকি শিশুদেরও হত্যা করছে। তারা জাতির ভবিষ্যত বিনষ্ট করতে সরকারি সম্পত্তি ধ্বংস করছে। তিনি এই নিষ্ঠুরতা ও নৃশংতার বিরুদ্ধে সোচ্চার হতে সবার প্রতি আহ্বান জানান।
৭ নং  ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল মালেক শাহ্ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীরগঞ্জ উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গোপাল দেব শর্মা, ৭ নং ইউনিয়নের ইউপি সদস্য মোঃ আব্দুল মালেক, ১ নং ইউনিয়নের আওয়ামীলীগের সাধারন সম্পাদক  সত্যজিৎ রায়, বীরগঞ্জ থানার ওসি এ কে এম শওকত হোসেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য