09-zhang_ziyiবিনোদন: ‘ক্রাউচিং টাইগার, হিডেন ড্রাগন’ ছবির কল্যাণে তারকাখ্যাতি পেয়েছেন চাইনিজ অভিনেত্রী ঝ্যাং জাইয়ি। সম্প্রতি তার কাছে এসেছে বিয়ের প্রস্তাব। তাতে সম্মতি জানিয়েছেন তিনি। খবরের আসল বিষয়টি হলো, একটি ড্রোনে চেপে এসেছে সেই বিয়ের প্রস্তাব।
শনিবার ৩৬ বছরে পা দিয়েছেন ঝ্যাং। এর অনুষ্ঠানে বন্ধু-স্বজনদের সঙ্গে সময় কাটাচ্ছিলেন। হঠাৎ আকাশ থেকে নেমে এলো একটি ড্রোন। এটি বয়ে নিয়ে এলো প্রেমিকার সবচেয়ে প্রিয় বাক্যটি, ‘উইল ইউ ম্যারি মি?’ তার প্রেমিক চাইনিজ রকস্টার এবং কম্পোজার ওয়াং ফেং। তিনি একটি এনগেজমেন্ট রিংসহ পাঠিয়ে দিয়েছেন ড্রোনটি। এই দারুণ প্রস্তাবে রীতিমতো অভিভূত ঝ্যাং। তিনি হ্যাঁ-সূচক মতো দিয়েছেন।
চীনের মিডিয়াকে ওয়াং জানান, আমাদের সম্পর্কের কথা সবাই জানেন। আশা করি, আমার সঙ্গে সব সময় ভালো সময় কাটিয়েছে ঝ্যাং। আমরা একে অপরের খোঁজ নিতে পারবো।
ঝ্যাং এর ম্যানেজার জি লিংলিং এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন অ্যাসোসিয়েটেড প্রেসের কাছে।
ঘটনার পাঁচ ঘণ্টা পর মাইক্রোব্লগে ঝ্যাং তার বহু স্বামীকে উদ্দেশ করে লিখেছেন, ‘আমার জীবনটাকে সম্পূর্ণ করার জন্যে তোমাকে অনেক ভালোবাসা। সব কষ্ট চলে যাবে, আমরা হাতে হাত রেখে বুড়ো হতে থাকবো।
ড্রোন দিয়ে প্রস্তাব পাঠানোর পর রাতে ওয়াং এসেছিলেন ‘শুভ জন্মদিন’ জানাতে। সেখানে প্রস্তাবে সম্মতি জ্ঞাপন করেছেন ঝ্যাং। দুজনের যখন ঠোঁটে ঠোঁট মিললো, তখন আতশবাজিতে বর্ণিল হয়ে উঠেছিল রাতের আকাশ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য