07_shah-rukh-khanবাড়ি তৈরির সময় যাতায়াতের সুবিধার জন্য মান্নাতের সামনে একটি রাস্তা নিজে থেকে তৈরি করেছিলেন বলিউডের বাদশা শাহরুখ খান। এই রাস্তাটি ভাঙতে মান্নাতের মালিকের কাছে নোটিস পাঠিয়েছেন বুম্বই পৌরসভা (বিএমসি)। আর এই কাজটি সম্পন্ন করে শাহরুখকে সময় দেওয়া হয়েছে এক সপ্তাহ।
বৃহস্পতিবার পাঠানো নোটিসে তাকে জানিয়ে দেওয়া হয়েছে, নির্দিষ্ট সময়সীমার মধ্যে তিনি সেটি না সরালে পৌরসভা নিজেরাই ব্যবস্থা নিয়ে সেটি ভেঙে দেবে, আর তার বিল পাঠিয়ে দেওয়া হবে সুপারস্টারকে। যদিও এক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অন্যুায়ী, ‘শাহরুখ এখনও এমন কোনও নোটিস পান নি বলে’জানিয়েছেন।
শাহরুখের বাংলোর কাছের ওই ঢালু রাস্তাটি নিয়ে স্থানীয় বাসিন্দাদের ক্ষোভ অনেকদিনের। তাদের বক্তব্য, ওই রাস্তায় প্রায়ই শাহরুখের ভ্যানিটি ভ্যান দাঁড়িয়ে থাকে। ঢালু রাস্তাটির জন্য ব্যান্ডস্ট্যান্ড থেকে মাউন্ট মেরি গির্জা যাওয়ার পথও বন্ধ থাকে। তাদের খুব অসুবিধা হয়। তারা অসুবিধার কথা জানান এলাকার বিজেপি সাংসদ পুনম মহাজনকে। তিনি পৌর কমিশনার সীতারাম কুন্তেকে চিঠি লিখে বিষয়টি জানান।
তাকে উদ্ধৃত করে মিড ডে-র প্রতিবেদনটিতে বলা হয়েছে, নোটিসের ব্যাপারে কিছু জানা নেই আমার। মিডিয়া মারফত খবরটা শুনছি। এলাকার লোকজন আমাকে তাদের সমস্যার কথা জানিয়েছিলেন। আমি চিঠিটা লিখেছিলাম। কেননা ওদের অভিযোগ যুক্তিগ্রাহ্য মনে হয়েছিল। কোনও ব্যক্তি বা সংগঠনের বিরুদ্ধে ছিলো না আমার চিঠিটি। সাধারণ মানুষের কষ্ট-যন্ত্রণাই আমার সবার আগে দেখার কথা। বিএমসি ব্যবস্থা নিলে তাকে স্বাগত জানাই। ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য