Kashiকাশী কুমার দাস॥ বেসরকারী বিমান পর্যটন মন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি বলেছেন দলীয় সরকারের অধিনে নির্বাচনে যাওয়ার যে যৌক্তিক উপজেলা নির্বাচন বিএনপির অংশগ্রহণ তার প্রমান। এখন তাদের উচিত হবে হার স্বীকার করে জাতীয় সংসদ নির্বাচন সম্পর্কে সংবিধানের বিধান মেনে নেয়া। একই সময় তাদেরকে জামাতের সংশ্রব ত্যাগ করতে হবে। অন্যথায় তারা জামাতের সাথে একইভাবে রাজনৈতিক আস্তা কুড়ে নিক্ষিপ্ত হবেন।

শনিবার স্থানীয় লোকভবনে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি দিনাজপুর আয়োজিত কর্মী সমাবেশে তিনি প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। জেলা পার্টির সম্পাদক রবিউল আউয়াল খোকা এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন কৃষক নেতা আব্দুল হক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির পলিট ব্যুরো সদস্য কমরেড মাহমুদুল হাসান মানিক। শুভেচ্ছা বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সদস্য সৈয়দ মোসাদ্দেক হোসেন লাবু, অধ্যাপক ইয়াসিন আলী এমপি, মোঃ সোহরাব আলী, নজরুল ইসলাম হাক্কানী, আনোয়ারুল ইসলাম বাবুল প্রমুখ।  

সভা পরিচালন করেন মোঃ রফিকুল ইসলাম। মন্ত্রী রাশেদ খান মেনন এমপি আরও বলেন, জাতীয় সংসদ নির্বাচন কেবল একটি নির্বাচনী লড়াই ছিল না, বাংলাদেশকে তার মুক্তিযুদ্ধের ভিত্তি ভূমি থেকে নড়িয়ে দেয়ার প্রতি বিপ্লবী চক্রান্তের বিরুদ্ধে প্রতিরোধ যুদ্ধ। সেই যুদ্ধে প্রথমিক বিজয় হয়েছে। কিন্তু ষড়যন্ত্র থেকে নাই। একাত্তরের মৌলবাদিরা সাম্প্রদায়িক চক্র সাম্রাজ্যবাদের প্রত্যক্ষ মদদে বাংলাদেশকে পরিবর্তন করে দিতে তৎপর রয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য