বিনোদন: বেশ ধীরে ধীরে এগুচ্ছেন ঢালিউড সুন্দরী শাহনূর। গত বছর মুক্তি পেয়েছে এ নায়িকার তিনটি ছবি। তবে এবার নতুন বছরকে ঘিরে নতুন পরিকল্পনা করে ফেলেছেন নায়িকা।
জানা গেছে, বর্তমানে শাহনূরের হাতে রয়েছে ৭টি ছবি । এর মধ্যে জাহিদ হোসেনের ‘জীবনযন্ত্রণা’ ছবিটি স্বাধীনতা দিবস উপলক্ষে মুক্তি পাওয়ার কথা রয়েছে। এছাড়া বর্তমানে তিনি ৬টি ছবির শুটিং করছেন।
এগুলো হচ্ছে সোলায়মান হোসেন লেবুর ‘প্রেম প্রীতি ভালোবাসা’, জুয়েল ফারসির ‘হবার তো হবেই প্রেম’, ফারুক হোসেনের ‘কাকতাড়ুয়া’, জাভেদ মিন্টুর ‘একজন বীরাঙ্গনা’, সারওয়ার হোসেনের ‘লাবু এলো শহরে’ ও বাবু রায়ের ‘অপহরণ। এসব চলচ্চিত্রের মধ্যে সরকারি অনুদানে ‘কাকতাড়ুয়া’ ছবিটি নির্মিত হচ্ছে। এ ছবির শুটিং প্রায় শেষ পর্যায়ে বলে জানিয়েছেন শাহনূর। বাকি পাঁচটি চলচ্চিত্রের শুটিং বিভিন্ন পর্যায়ে রয়েছে।
শাহনূর বলেন, বর্তমানে সৃজনশীল-বাণিজ্যিক দুই ঘরানার ছবিতেই অভিনয় করছি। মূলত আমি নিজেকে ভিন্ন ভিন্নরূপে উপস্থাপন করতে চাই। এ কারণে অভিনয়ের জন্য দুই ঘরানার ছবিকেই বেছে নিয়েছি।
তিনি বলেন, এর মধ্যে ‘একজন বীরাঙ্গনা’য় আমি চ্যালেঞ্জিং একটি চরিত্রে অভিনয় করেছি। মুক্তিযুদ্ধের কাহিনী নিয়ে এর প্রেক্ষাপট আবর্তিত হয়েছে। তাছাড়া ‘অপহরণ’ ছবির কাহিনীটিও চমৎকার। দুই বাংলার যৌথ প্রযোজনায় ছবিটি নির্মিত হচ্ছে। দর্শকের ভালোবাসা নিয়ে আগামী দিনগুলোয় আমি আরো ভালো ভালো চলচ্চিত্রে কাজ করতে চাই। সৌজন্যে- টক্কিজবিডি



 

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য