রতন সিং, দিনাজপুর থেকে ॥ যৌথ বাহিনী দিনাজপুরে অভিযান চালিয়ে জামায়াত-বিএনপি’র ২৮ জনকে গ্রেফতার করেছে। রোববার মধ্যরাত থেকে সোমবার ভোর পর্যন্ত দিনাজপুর জেলার ৮টি উপজেলায় অভিযান চালিয়ে যৌথ বাহিনী নাশকতার অভিযোগে ২৮ জন জামায়াত-বিএনপি’র কর্মীকে গ্রেফতার করে দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে।

এর মধ্যে ১৫ জন বিএনপি’র ও ১৩ জন জামায়াতের। চিরিরবন্দর উপজেলায় ৫ জন, কোতয়ালী, নবাবগঞ্জ ও খানসামা উপজেলায় ৪ জন করে ১২ জন, ঘোড়াঘাট, পার্বতীপুর ও ফুলবাড়ী উপজেলায় ৩ জন করে ৯ জন এবং বিরল উপজেলায় ২ জনকে গ্রেফতার করা হয়।

আটকের মধ্যে উল্লেখযোগ্য হলেন কাহারোল উপজেলার সুন্দরপুর ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক মতিয়ার রহমান মতি (৪৫), কাহারোল উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন (২১) ও দিনাজপুর পৌর ছাত্রদলের অর্থ বিষয়ক সম্পাদক গোলাপ হোসেন (২৪)। আটকদের বিরুদ্ধে ট্রাকে অগ্নিসংযোগসহ নাশকতার ১১ থেকে ৭টি মামলা রয়েছে।

সদরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ তৌহিদুল ইসলাম চৌধুরীর আদালতে মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের এসআই বজলার রহমান আটক বিএনপি নেতা মতি, ফরহাদ ও গোলাপকে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিন করে রিমান্ড আবেদন করা হয়। আজ মঙ্গলবার রিমান্ড শুনানি অনুষ্ঠিত হবে।



 
 
 



 

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য