মোঃ মিলন পারভেজ, পার্বতীপুর(দিনাজপুর) সংবাদদাতাঃ ঘন কুয়াশার কারনে পার্বতীপুরের সুন্দরীপাড়া রেল গেইটে রেল লাইনের উপর একটি বাঁশ বোঝাই ট্রাক দূর্ঘটনা কবলিত হওয়ায় পার্বতীপুর- লালমনিরহাট ও পার্বতীপুর-বগুড়া-সান্তাহার রেলপথে ৬ ঘন্টা ধরে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।
বুধবার দিবাগক রাত আড়াইটায় এ দূর্ঘটনা ঘটে।

এর ফলে পার্বতীপুর থেকে রমনাগামী ৪২২ নম্বর রমনা লোকাল বুড়িমারী ৬৪ নম্বর বুড়িমারী লোকাল ও দিনাজপুর থেকে বগুড়া হয়ে সান্তাহারগামী আন্তঃনগর দোলনচাপা ট্রেনটি পার্বতীপুরে আটকা পড়ে। সকাল সাড়ে ৮ টার দিকে রেল কর্মচারীরা রেল লাইনের উপর থেকে ট্রাকটি সরিয়ে ফেলে ওই রেলপথে পুনরায় ট্রেন চলাচল শুরু হয়। পুলিশ ও দূর্ঘটনা কবলিত ট্রাকের হেলপার রিমন জানান, পঞ্চগড় জেলার দেবীগঞ্চ উপজেলা থেকে মঙ্গলবার দিবাগত রাত ১০ টার দিকে বাঁশ নিয়ে দুটি ট্রাক রাজশাহীর বাঘমারায় যাচ্ছিল।

এর মধ্যে একটি ট্রাকের (ট্রাক নম্বর- ঢাকা মেট্রো-ট-৭০০৯) চালক আব্দুল্লাহ ঘন কুয়াশার কারনে ঠিকমত রাস্তা দেখতে না পাওয়ায় রাত আড়াইটার দিকে পার্বতীপুর-ফুলবাড়ী বাইপাস সড়কের পার্বতীপুর-রংপুর রেল পথের সুন্দরীপাড়া রেল গেইটের রোড ডিভাইডারের সাথে ট্রাকটিধাক্কা লাগে। এতে করে ট্রাকটির সামনে দিকের দুটি চাকার মধ্যবর্তী স্কেল ভেঙ্গে যায় এবং ট্রাকটি রেল লাইনের উপর এসে পড়ে।

এ দূর্ঘটনার পর পার্বতীপুর-লালমনির হাট ও পার্বতীপুর-বগুড়া-সান্তাহার রেলপথের ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। সকাল ৮ টার দিকে রেল কর্মচারীরা রেল লাইনের উপর থেকে ট্রাকটি সরিয়ে ফেলায় ওই রেলপথের ট্রেন চলাচল শুরু হয়।

এ ব্যাপারে পার্বতীপুর রেলওয়ে এরিয়া অপারেটিং ম্যানেজার শাহ আলম তালুকদারের সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি নিশ্চিত করেছেন।


 
 


মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য