জিন্নাত হোসেন ॥ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের দেশ উন্নয়নে এগিয়ে যাচ্ছে। ২০২১ সালের মধ্যে ক্ষুধা ও দারিদ্র্য মুক্ত আত্ম নির্ভরশীল দেশ গড়ার আমরা যে স্বপ্ন দেখছি এবং বাংলাদেশকে ২০৪১ সালের মধ্যে উন্নত জাতিতে রুপান্তরিত করতে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। বর্তমান সরকার চায় সমাজের দরিদ্র ও হতদরিদ্র মানুষের উন্নয়ন হোক। বর্তমান সরকার ১৬ কোটি মানুষকেই কোন না কোন ভাবে সুবিধা প্রদান করছে। সমাজের বিভিন্ন শ্রেণি পেশার মানুষকে ভাতা প্রদান করার ব্যবস্থা করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই আমাদের সকলকেই শেখ হাসিনা প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা উচিত।

Dinajur-11-01-2015------১১ জানুয়ারি রোববার দিনাজপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয় এর আয়োজনে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের আওতাধীন সমাজসেবা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত ক্যান্সার, কিডনী ও লিভার সিরোসিস রোগীর আর্থিক সহায়তা কর্মসূচীর আওতায় চেক বিতরণ অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জাতিয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুর রহমান, দিনাজপুর ইনস্টিটিউট অব নিউক্লিয়ার মেডিসিন এর পরিচালক ও ক্যান্সার কিডনী ও লিভার সিরোসিস রোগীর আর্থিক সহায়তা কর্মসূচী জেলা কমিটির সদস্য ডাঃ বি কে বোস, জাতীয় সমাজকল্যাণ পরিষদ ঢাকা’র সদস্য ও দিনাজপুর বঙ্গবন্ধু পরিষদের সভাপতি অধ্যাক্ষ মোঃ ছফর আলী। স্বাগত বক্তব্য রাখতে গিয়ে সমাজসেবা কার্র্যালয় দিনাজপুর এর উপ-পরিচালক স্টিফেন মুুর্মুর সমাজসেবা দপ্তরের চলমান বিভিন্ন কর্মসূচী বাস্তবায়নের কথা তুলে বলেন, বর্তমান সরকার সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে জনগণের সেবা করে যাচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদ সরকার,  সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কিশোর কুমার রায়, মহিলা ভাইস চেয়ারম্যান হাসমিন লুনা প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা সমাজসেবা অফিসার মোঃ মাইনুল ইসলাম। অনুষ্ঠানে প্রধান অতিথি জেলার ৩৬ জন ক্যান্সার, কিডনী ও লিভার সিরোসিস রোগীদের মাঝে প্রতি রোগীর মাঝে ৫০ হাজার টাকা করে মোট ১৮ লক্ষ টাকা বিতরণ করেন।

 

 


মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য