নয়ন, দিনাজপুরঃ পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী বলেছেন,ইস্যু বিহীন আন্দোলন করে গণতান্ত্রিক সরকারের পতন ঘটানো যাবেনা । জনগনেরভোটে জয়লাভ করে এ সরকার নির্বাচিত হয়েছে ভোটের মাধ্যমেই পরিবর্তন হবে । জঙ্গিবাদী ষ্টাইলে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যাওয়ার পথ রুদ্ধ হয়েছে বিএনপি-জামাতের দেশবাসী তাদের আস্তাকুরে নিক্ষেপ করেছে কথা উল্লেখ করে তিনি আরো বলেন , জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনারনেতৃত্বেদেশে গনতন্ত্র সু-সংহত হয়েছে সাংবিধানিক ও গনতান্ত্রিক প্রক্রিয়া নস্যাৎকারীদের ষড়যন্ত্র রুখে দিতে দেশবাসী প্রস্তুত রয়েছে ।

শনিবার দিনাজপুরের খানসামা উপজেলার ইছামতি সাহাপাড়া মাঠ প্রাঙ্গণে আঙ্কারপাড়া, ইছামতি সাহাপাড়া ও বানিয়াপাড়ায় বিদ্যুতায়নের শুভ উদ্বোধনকালে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

বিশেষ অতিথি ছিলেন দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার কাজী মোহাম্মদ আলী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিনুর আলম, উপজেলা আওয়ামী সভাপতি শাহ্  মোঃ আব্দুল জব্বার, সহ-সভাপতি ৩নং ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা, সহ-সভাপতি প্রভাষক সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন। এছাড়াও তিনি বঙ্গবন্ধু সদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য