একরামুল হক বেলাল,পার্বতীপুর(দিনাজপুর)থেকেঃ পার্বতীপুরের মন্মথপুরে চাকলা বাজার এলাকায় অটোরিক্সা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ছিনতাইকারীর ধারালো অস্ত্রের কোপে অটোচালক সামসুল (২৭)কে মারধর করে অন্ডকোষ শরীর থেকে বিচ্ছিন্ন করেছে।

জানা যায়, গতকাল মঙ্গলবার রাতে পার্বতীপুর থানা, হাসপাতাল ও স্থানীয় লোকজনের কাছে প্রাপ্ত সূত্রে জানা গেছে, পার্বতীপুর উপজেলার ২নং মন্মথপুর ইউনিয়নের রাজাবাসর এলাকার বানিয়াপাড়া গ্রামের মকবুল হোসেনের পুত্র অটোচালক সামসুল মমিনপুর ইউনিয়নের দূর্গাপুর গ্রামের ফজলুর রহমানের পুত্র সাইফুল ইসলামের অটোখানা সে ভাড়ায় চালাতো। গতকাল মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে উপজেলার বেলাইচন্ডী ইউনিয়নের বেনীরহাট-দাগলাগঞ্জ সড়কের চাকলা বাজার পার হয়ে শিয়ালডাঙ্গা নামকস্থানে অটেতে থাকা ছিনতাইকারীর চালক সামসুলকে মারধর করে পরে তার অন্ডকোষ কেটে ফেলে বাঁশবাড়ীতে ফেলে যায়। পরে পথচারীরা গোঙ্গানী শুনতে পায়।

এরাকাবাসী ও ইউপি মেম্বর চান্দু রাস্তা থেকে কিছু দূরে বাঁশঝাড়ে মুখ বাঁধা অবস্থায় রক্তাক্ত অটোরিক্সা চালক সামসুলকে উদ্ধার করে। ছিনতাইয়ের খবর পেয়ে পার্বতীপুর থানার এসআই রেজাউল করিম, এএসআই সাদেক হোসেন দ্রুত ঘটনাস্থলে পৌছে গুরুতর আহত অটোরিক্সা চালককে নিকটবর্তী সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করে। এসএই নিজ খরচে রাত সোয়া ১১টার দিকে সৈয়দপুর থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। অটোরিক্সা চালকের অন্ডকোষের একটি অংশ শরীর থেকে বিচ্ছিন রয়েছে। অধিক রক্তক্ষরণের কারণে তার উন্নত চিকিৎসার জন্য তাৎক্ষনিক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

 
 


মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য