মোঃ ইউসুফ আলী ॥ বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ঘোষিত “ওয়েজবোর্ড রোয়েদাদ” বাস্তবায়ন ও “জঙ্গীবাদ বিরোধী সমাবেশ” গতকাল সোমবার সকাল সাড়ে ১১টায় দিনাজপুর প্রেসক্লাব চত্বরে অনুষ্ঠিত হয়।  দিনাজপুর সাংবাদিক ইউনিয়ন জেইউডি (রেজিঃ নং- রাজ-৫৭৯) আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোঃ ওয়াহেদুল আলম আর্টিষ্ট। সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ শাহীন হোসেনের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন বিএফইউজে’র নির্বাহী সদস্য এমদাদুল হক মিলন।

সংগঠনের সহ-সভাপতি নুরুল হুদা দুলাল, যুগ্ম সম্পাদক তোফায়েল আহমেদ জুয়েল, কোষাধ্যক্ষ আনিসুল হক জুয়েল, দৈনিক তিস্তার ইউনিট চীফ মোহাম্মদ কামারুজ্জামান, ডেপুটি ইউনিট চীফ আরিফুল আলম পল্লব, দৈনিক অন্তরকণ্ঠের বার্তা সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, ইউনিট চীফ হারুন-অর-রশীদ ফানু, স্বর্ণ সকালের ইউনিট চীফ আবু সাঈদ বিপ্লব, দৈনিক পত্রালাপের পত্রালাপের সাবেক ডেপুটি ইউনিট চীফ ও ফটো সাংবাদিক মোঃ ইউসুফ আলী, দৈনিক আজকের প্রতিভার ডেপুটি ইউনিট চীফ মিজানুর রহমান মিজান, দৈনিক স্বর্ণ সকালের ফটো সাংবাদিক ফজিবর রহমান বাবু প্রমুখ।

সভায় বক্তারা বেতন বোর্ড বাস্তবায়নের লক্ষ্যে জোরদার আন্দোলনের পাশাপাশি বিজ্ঞাপনের সুষ্ঠু বন্টন ও চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর কর্তৃক বিজ্ঞাপন নীতিমালা অনুসরণের জন্য স্থানীয়ভাবে বিজ্ঞাপনদাতাদের সচেতন করা ও উদ্বুদ্ধকরণের বিষয়ে বিশদভাবে আলোচনা হয়। সভায় বাংলাদেশসহ বিশ্বব্যাপী জঙ্গীবাদ উত্থানের বিষয়ে গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করা হয়। জঙ্গীবাদের বিরুদ্ধে সচেতন নাগরিকসহ সকলকে ঐক্যবদ্ধ হওয়ার জন্য আহ্বান জানানো হয়। সাংবাদিক নেতৃবৃন্দ, জঙ্গীবাদ প্রতিরোধে জনমত তৈরীতে যে যে অবস্থানে রয়েছেন সে স্থান থেকে সকলকে কাজ করার আহ্বান জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য