মোঃ মীর কাসেম লালু, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ বীরগঞ্জে আন্ত:জেলা ছিনতাইকারী চক্রের ৩ সদস্য গ্রেফতার ॥ ৫টি চোরাই মোটরসাইকেল উদ্ধারর্  করেছে পুলিশ।

বীরগঞ্জ থানার ১১(১১)২০১৪নং মোটরসাইকেল ছিনতাই মামলার তদন্তকারী অফিসার মো: জাহাঙ্গীর আলম মামলার সুত্র ধরে অভিযান চালিয়ে বীরগঞ্জ উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের বিষ্টপুর গ্রামের জহির উদ্দিনের পুত্র বাবুল ইসলাম বাবু (২৯), একই গ্রামের খোওয়াজ মেকারের পুত্র আব্দুল হাকিম (৩৪) ও বগুড়া জেলার শেরপুর উপজেলার আওলাকান্দি গ্রামের আছির উদ্দিনের পুত্র হাফিজুর রহমান (২২)কে বীরগঞ্জ উপজেলার মরিচা ইউনিয়নের মাহাতাবপুর গ্রামে তার নানার বাড়ী থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের তথ্য মোতাবেক মরিচা ইউনিয়নের গোলাপগঞ্জ বাজার থেকে পরিত্যাক্ত অবস্থায় গত এক সপ্তাহে ১টি ডিসকোভার ১৩৫সিসি (নাম্বার বিহিন), ২টি পালচার ১৫০সিসি (নীলফামারী এলএ ১১-১৪৯১) অপরটি (নাম্বার বিহিন) ও ২টি হিরো হুন্ডা ১০০সিসি (নাম্বার বিহিন) সহ ৫টি চোরাই (মালিক বিহিন) মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায় গ্রেফতারকৃত বীরগঞ্জ উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের বিষ্টপুর গ্রামের জহির উদ্দিনের পুত্র বাবুল ইসলাম বাবু (২৯) রিমান্ডে জিজ্ঞাসাবাদে চাঞ্চল্যকর তথ্য দিয়েছে। সে ডিগ্রিী ক্লাসের ছাত্র লেখাপড়ার পাশপাশি ছিনতাই পেশায় জড়িয়ে পড়ছে। বাবুর কাজ এ এলাকার ছিনতাইকরা মোটরসাইকেল বগুড়া জেলার শেরপুরে পৌচে দিয়ে ঐ এলাকার ছিনতাইকরা মোটরসাইকেল বীরগঞ্জে পৌচে দেওয়ার বিনিময়ে যৎসামান্য মুজুরী পেয়ে সে বেশ লাভবান হয়েছে।

উল্লেখ্য, বীরগঞ্জ থানার ১১(১১)২০১৪নং মোটরসাইকেল ছিনতাই মামলার তদন্তকারী অফিসার মো: জাহাঙ্গীর আলম জানান ঠাকুরগাও জেলার সদর গড়েয়া হাইওয়ে ফিলিং ষ্ট্রেশনের মালিক হারুন অর রশিদ প্রতিদিনের মত ঘটনার দিন রাতে গামের বাড়ী পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার হাজরাডাঙ্গ যাবার পথে বীরগঞ্জ উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের সোনাচালনী গ্রাম সংলগ্ন পাকা রাস্তা অবরোধ করে ৬জন ছিনতাইকারীর একটিদল মোটরসাইকেল আরোহীকে ছুরিকাহত করে ডিসকোভার (১৫০সিসি) মোটরসাইকেল ও নগদ ১৫০ হাজার টাকা ছিনতাই করে আহত আরোহীকে মৃত ভেবে রাস্তায় ফেলে রেখে পালিয়ে যায়। আহত মোটরসাইকেল আরোহী হারুন অর রশিদকে মারাত্ত্বক জখম ও মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। উলে¬খিত ঘটনায় ৬জনের নাম উলে¬খ করে বীরগঞ্জ থানায় মামলা করা  হয় যার নং-১১(১১)২০১৪।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য