কুরবান আলী, দিনাজপুর প্রতিনিধিঃ ফুলবাড়ী উপজেলার খয়েরবাড়ী ইউনিয়নের মহদীপুর গ্রামে বৈদুতিক তার উঠানোর কারণে ও পূর্ব শত্রুতার জের ধরে মারপিটের ঘটনায় একই পরিবারের ২জন গুরুতর আহত ঘটনা ঘটেছে।

ফুলবাড়ী উপজেলার মহদীপুর গ্রামের মৃত্যু বনিজ উদ্দিন সরকারের পুত্র মোঃ আইনুল ইসলাম এর দায়ের করা এজাহারে জানা যায়, গত ২৬ ডিসেম্বর সকাল সাড়ে ৮টায় মোঃ একরামুল হক (৪৫), মোঃ এনামুল হক (৩৫), মোঃ বদিউজ্জামান বুলু (২৫), মোছাঃ মারুফা খাতুন (৩০) সকলের পিতা মৃত: বনিজ উদ্দিন সরকার।

মোছাঃ নূর আলেয়া বেগম (৩৫), স্বামী মোঃ একরামুল ইসলাম, মোছাঃ সুফিয়া খাতুন (৩৫), স্বামী মোঃ সরফরাজ উদ্দিন, মোছাঃ এলিজা খাতুন(১৮), মোঃ একরামুল ইসলাম, সর্ব সাং-মহদীপুর, মোঃ সরফরাজ উদ্দিন (৫৫), পিতা-অজ্ঞাত, সাং-কাঁটাবাড়ী, ফুলবাড়ী, দিনাজপুরগণ ও অজ্ঞাত আরও কয়েকজন লাঠি, রড, সামুরাই, হাসিয়া, বটি নিয়ে বেআইনী ভাবে আইনুল ইসলামের বাড়ীতে প্রবেশ করে তার লোকজনকে অকর্থ ভাষায় গালিগালাজ ও প্রাণ নাশের হুমকি দেন। মোঃ একরামুল ইসলামের হাতে থাকা রড দিয়ে মোঃ মইনুল ইসলামকে বেদম মারপিট করে মারাত্মক ভাবে আহত করে।

অন্যদিকে মইনুল ইসলামকে বাঁচাতে মোছাঃ আমেনা বেগম এগিয়ে আসলে তাকেও মারপিট করে যখম করে। তারা বাঁচাও বাঁচাও বলে চিৎকার করলে একই এলাকার মোঃ মিন্টু (২৮),পিতা-মৃত: আবু বক্কর, মোঃ জিম পিতা-মোঃ বেলাল হোসেন, মোঃ হারুন রেজা (৪৫), পিতা-মৃত: আব্দুর রাজ্জাক গুরুতর আহত অবস্থায় দ্রুত ঘটনাস্থল থেকে তারদেরকে উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করান। বর্তমানে তারা চিকিৎসাধীন রয়েছে। ফুলবাড়ী হাসপাতালের চিকিৎসক বলেন মইনুলের মাথায় আঘাত প্রাপ্ত হওয়ায় অনেক রক্ত ক্ষরণ হয়েছে এবং একই অবস্থা আমেরা বেগমের।

এদিকে মামলার বাদী আইনুল ইসলাম জানান, উল্লেখ্য আসামীরা একই দিনে বাড়ী সকাল ৯টায় মইনুলের বাড়ীতে হামলা করে ৫ হাজার টাকা ক্ষতিসাধন করে এবং ঘরে ঢুকে সোনার জিনিসপত্র লুট করে নিয়ে যায়। যার আনুমানিক মূল্য ৪০ হাজার টাকা। এদিকে আইনুল ইসলাম গত ২৬/১২/২০১৪ ইং তারিখে ফুলবাড়ী থানায় ৮জনকে আসামী করে একটি ইজাহার দায়ের করেন। অপর দিকে গত ২৮ডিসেম্বর সন্ধ্যায় আইনুল ইসলামের দায়ের করা ইজাহারটি নথি ভুক্ত করেন এবং মামলা দায়ের হয়।

এব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ এবিএম রেজাউল ইসলামের সাথে গতকাল সোমবার মোবাইল ফোনে ঘটনার বিষয় জানতে চাইলে তিনি বলেন, বাদীর ইজাহার পেয়েছি মামলা দায়ের হয়েছে তদন্ত সাপেক্ষে আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এদিকে মামলার বাদী মোঃ আইনুল ইসলাম জানান, ফুলবাড়ী থানায় মামলা দায়েরের পর আসামীরা নানা ভাবে মামলা তুলে নিতে প্রাণ নাশের হুমকি দিচ্ছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য